+
সার্ফিং নিয়ে সিনেমা
 সার্ফিং নিয়ে সিনেমা

সার্ফিং নিয়ে সিনেমা

টানা তিন মাস ছিলেন পরিবার থেকে দূরে। থেকেছেন সাগরপাড়ে। শিখেছেন সার্ফিং। একটা সিনেমার জন্য এভাবে নিজেকে তৈরি করেছেন শরিফুল রাজ। ২০১৬ সালে প্রথম চলচ্চিত্র ‘আইসক্রিম’ মুক্তির দীর্ঘ সময় পর আবার ফিরলেন নতুন একটি চলচ্চিত্রে।

রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ দিয়ে অভিষেকের পর থেকে চুপচাপই ছিলেন। মাঝে কিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। অপেক্ষায় ছিলেন এমন একটা সুযোগের। গতকাল প্রথম আলোকে বললেন, ‘আমি আসলে অনেক দিন ধরে নিজেকে প্রস্তুত করছিলাম নতুন সিনেমার জন্য। নতুন ছবির কথা হওয়ার পর কাউকে না জানিয়ে চরিত্রের জন্য সার্ফিং শিখেছি। প্রচণ্ড পরিশ্রম করেছি।

আপাতত ছবিটির নাম দেওয়া হয়েছে ‘ফ্রি’। পরিচালক তানিম রহমান জানালেন, নামটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা শতভাগ। এরই মধ্যে ছবিটির শুটিং তারিখ চূড়ান্ত করা হয়েছে। আগামী ৩ নভেম্বর টানা এক মাসের জন্য কক্সবাজার যাচ্ছে পুরো ইউনিট। ৫ তারিখ থেকে চালু হচ্ছে ক্যামেরা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন কলকাতার শ্যামল সেনগুপ্ত, যার কলম ঘুরে উঠে এসেছে বুনোহাঁস ও পিংক চলচ্চিত্রের মতো গল্প। এই গল্পে দেশের প্রথম নারী সার্ফার নাসিমার জীবনের কিছু অংশ থাকবে। এই নাসিমার চরিত্রে দেখা যাবে সুনেরাহ বিনতে কামালকে। তিনি বলেন, ‘আমার প্রথম চলচ্চিত্র। স্বাভাবিকভাবে বেশ রোমাঞ্চের মধ্যে আছি। ছবিটির জন্য অনেক দিন সার্ফিং শিখেছি।’ এ ছাড়া অভিনয় করবেন সাঈদ বাবু। সার্ফিং শিখেছেন তিনিও। ছবিটি প্রযোজনা করছে স্টার সিনেপ্লেক্স।



Published: 2018-10-31 17:01:50