+
গ্যালাক্সি এস১০ আসবে তিন সংস্করণে!
 গ্যালাক্সি এস১০ আসবে তিন সংস্করণে!

গ্যালাক্সি এস১০ আসবে তিন সংস্করণে!

গ্যালাক্সি এস১০ বাজারে আনতে পারে স্যামসাং। অ্যাপলের নতুন আইফোনের মতোই তিন সংস্করণে এর মধ্যে যুক্তরাষ্ট্রের জন্য একটি ৫জি সংস্করণ আনা হতে পারে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্রের বরাত দিয়ে শুক্রবার ব্লুমবার্গ-এর এক প্রতিবেদনে বলা হয়, স্ট্যান্ডার্ড এস১০-এর সাংকেতিক নাম জানানো হয়েছে “বিয়ন্ড”। বর্তমান গ্যালাক্সি এস৯-এর মতোই ৫.৮ ইঞ্চি পর্দা থাকবে ডিভাইসটিতে।

এই ডিভাইটির পেছনে তিনটি ক্যামেরা সেন্সর রাখা হতে পারে। আর সামনে পর্দার নিচে একটি ক্যামরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলে ধারণা করা হচ্ছে।

এজ-টু-এজ ওলেড পর্দা রাখা হতে পারে গ্যালাক্সি এস১০-এ। ধারণা করা হচ্ছে ডিভাইসটির ওপরে এবং নিচে কোনো বেজেল রাখা হবে না। আর পর্দায় কোনো নচও থাকবে না বলে প্রতিবেদনে জানিয়েছে প্রযুক্তি সাইট সিনেট।

এছাড়া আইফোন Xএস ম্যাক্স এবং Xআর-এর মতো একটি ‘প্লাস’ সংস্করণ এবং একটি সস্তা সংস্করণ আনা হবে এস১০-এর।

অপেক্ষাকৃত কমমূল্যের গ্যালাক্সি এস১০ সংস্করণটিতে এজ-টু-এজ পর্দা বাদ দেওয়া হতে পারে। আর পর্দার নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং হেডফোন জ্যাকও বাদ যেতে পারে এই সংস্করণ থেকে।

অন্যদিকে মাসের শুরুতে স্যামসাং মোবাইল প্রধান ডি জে কো বলেন চলতি বছরই ফোল্ডএবল স্মার্টফোন আনবে ইলকট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি।

 



Published: 2018-10-29 22:25:06