+
আহত ২৭ পাগলা শিয়ালের কামড়ে
 আহত ২৭ পাগলা শিয়ালের কামড়ে

আহত ২৭ পাগলা শিয়ালের কামড়ে

পাগলা শিয়ালের কামড়ে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন এলাকায় অন্তত ২৭ জন আহত হয়েছেন।

রোববার রাতে কয়েক দফায় এ ঘটনা ঘটে। আহতদের বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, রোবরার রাতে বাঞ্ছারামপুর পৌরসভার ৪ ও ৫নং ওয়ার্ড, শেখেরকান্দি, খোষকান্দি, কল্যাণপুর গ্রামে পাগলা শিয়াল রাস্তায় পথচারীদের কামড়ে দেয়।

এ ঘটনায় অন্তত ২৭ জন নারী-পুরুষ আহত হয়েছেন। ঘটনার পর থেকেই আতঙ্কে আছেন স্থানীয়রা। তাদের সবাইকে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে অতিরিক্ত আক্রান্ত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আল মামুন বলেন, রোববার রাতে বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে শিয়ালের কামড়ে আক্রান্ত ২৭ জনকে আমাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এদের মধ্যে বেশি আক্রান্ত দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। আহতদের দ্রুত তাদের ভ্যাকসিন গ্রহণের পরামর্শ দেয়া হয়েছে বলে তিনি জানান। বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল ইসলাম বলেন, শিয়ালের কামড়ে কয়েকজন আহত হওয়ার খবর শুনেছি। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



Published: 2019-09-09 21:33:46