+
‘হ্যাশট্যাগ মি টু’ ঝড় নওয়াজের উপর
‘হ্যাশট্যাগ মি টু’ ঝড় নওয়াজের  উপর

‘হ্যাশট্যাগ মি টু’ ঝড় নওয়াজের উপর

একের পর এক বলিউড ব্যক্তিত্বের মুখোশ টেনে ছিঁড়ে দিচ্ছে ‘হ্যাশট্যাগ মি টু’ ঝড় । এবার এই ঝড়ের কবলে বলিউডের অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী। এর আগে নওয়াজুদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের অভিযোগ করেন বলিউড তারকা চিত্রাঙ্গদা সিং। 

এবার বলিউডের এই দাপুটে অভিনেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন বলিউডের চিত্রনায়িকা ও মডেল নীহারিকা সিং। তিনি ২০০৫ সালে ফেমিনা মিস ইন্ডিয়া আর্থ হয়েছিলেন। আর তিনি ছিলেন নওয়াজুদ্দিন সিদ্দিকীর সাবেক প্রেমিকা।

সাংবাদিক সন্ধ্যা মেননের কাছে নীহারিকা সিং অভিযোগ করেছেন, নওয়াজুদ্দিন সিদ্দিকী তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছিলেন। নীহারিকা সিংয়ের সেই অভিযোগ টুইটারে প্রকাশ করেছেন সন্ধ্যা মেনন। তিনি লিখেছেন, নীহারিকার সঙ্গে নওয়াজের পরিচয় হয় ২০১২ সালে ‘মিস লাভলি’ ছবির শুটিংয়ে। একবার সারা রাত শুটিং করে সকালে নওয়াজুদ্দিন সিদ্দিকী ফিরছিলেন। ফোনে তিনি নীহারিকাকে জানান, তাঁর বাড়ির খুব কাছাকাছি তিনি আছেন। নীহারিকা তাঁকে প্রাতরাশ করার জন্য বাড়িতে আমন্ত্রণ জানান। নওয়াজুদ্দিন সিদ্দিকী আসার পর বাড়ির দরজা খুলতেই তিনি নীহারিকাকে জড়িয়ে ধরেন। নীহারিকা তাঁর হাত থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করেছেন। নওয়াজুদ্দিন সিদ্দিকীর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে খুব অস্বস্তির মধ্যে ছিলেন নীহারিকা।

নীহারিকা জানতে পেরেছিলন, নওয়াজুদ্দিন সিদ্দিকী নিজের জীবনের অনেক সত্য তাঁর কাছে লুকিয়েছিলেন। তিনি যে বিবাহিত, এ কথা নীহারিকা অন্যদের কাছ থেকে জেনেছিলেন। নওয়াজুদ্দিন সিদ্দিকীর জীবনের এসব ঘনটা জানার পর নীহারিকা এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

নীহারিকা চিত্রনির্মাতা ও টি-সিরিজের মালিক ভূষণ কুমার এবং চিত্র পরিচালক সাজিদ খানের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। নীহারিকার বরাত দিয়ে সন্ধ্যা মেনন একই টুইটে আরও লিখেছেন, ভূষণ কুমার নীহারিকাকে ‘আ নিউ লাভ স্টোরি’ ছবির জন্য চুক্তি স্বাক্ষর করিয়েছিলেন। এক দিন রাতে তিনি নীহারিকাকে মেসেজে লেখেন, ‘আমি তোমার ব্যাপারে আরও জানতে চাই। আমি তোমার সঙ্গে সময় কাটাতে চাই।’ জবাবে নীহারিকা লিখেছেন, ‘নিশ্চয়ই, আমরা ডবল ডেটে যাব। আপনি আপনার স্ত্রীকে নিয়ে আসুন। আমি আমার বয়ফ্রেন্ডকে নিয়ে আসব। এরপর ভূষণ কুমারের কাছ থেকে আর কোনো জবাব আসেনি।’ 

হ্যাশট্যাগ মি টু ঝড় বলিউডের বুকে প্রথম আছড়ে পড়ে অভিনেত্রী তনুশ্রী দত্তের হাত ধরে। এরপর বলিউডের নানা পাটেকার, সুভাষ কাপুর, সুভাষ ঘাই, অলোক নাথ, অনু মালিক, কৈলাস খের, অভিজিৎ ভট্টাচার্য, সাজিদ খান, চেতন ভগত, রজত কাপুরসহ আরও অনেকের বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেত্রী, গায়িকা, সহপরিচালক ও সাংবাদিক। এবার এই তালিকায় উঠে এসেছে নওয়াজুদ্দিন সিদ্দিকীর নাম।



Published: 2018-11-11 09:15:10