+
হাত-পা বেঁধে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা
হাত-পা বেঁধে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

হাত-পা বেঁধে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

রাজধানীর যাত্রাবাড়ীতে মমিনবাগ এলাকায় শনিবার দিবাগত রাতে মো. মহিবুল্লাহ (৬৫) নামে এক গৃহকর্তাকে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করেছে ডাকাতরা। নিহত মহিবুল্লাহর গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার বশিবপুর গ্রামে। রাজধানীর যাত্রবাড়ীতেও তিনি বাড়ি করেন। পরিবার নিয়ে তিনি নিজ বাড়ি যাত্রাবাড়ীর মমিনবাগ এলাকার এ/সি-৩৬ নম্বর বাড়ির নিচতলায় থাকতেন।

 

এখানে তিনি স্ত্রী হাসিনা ফেরদৌস (৪৮) ও মেয়ে মহসিনা আফরোজ প্রীতিকে (২৫) নিয়ে বসবাস করছিলেন। তার অপর মেয়ে হাসনা হেনা (২৬) শ্বশুরবাড়িতে এবং ছেলে শামীম হাসান (২২) ধানমণ্ডির একটি আবাসিক শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করছেন। নিহতের স্ত্রী হাসিনা ফেরদৌস যুগান্তরকে জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে বাসার কলিংবেল টিপে ঘরে ঢুকে ৪-৫ জন মুখোশধারী।

 

এর পর তারা বাসার সবার হাত-পা বেঁধে ফেলে। এ সময় গৃহকর্তা সন্ত্রাসীদের বাধা দিতে গেলে তাকে খাটের ওপর ফেলে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করে। ডাকাত দল এর পর অর্থ ও মালামাল লুট করে বাসা ত্যাগ করে। সকালে ঘরের দরজা খোলা দেখে এলাকাবাসী ভেতরে এসে গলাকাটা লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহিনুর রহমান জানান, খবর পেয়ে ফোর্স নিয়ে তিনি ঘটনাস্থলে গেছেন। এ ব্যাপারে নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও তিনি জানান।



Published: 2019-07-28 10:32:21