+
স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যা
স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যা

স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যা

কঙ্কন রানী দাস (২৯) নামে ঢাকার সাভারে এক গৃহবধূকে পিটিয়ে আহত করে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্বামী শুকান্তর বিরুদ্ধে।

শুক্রবার দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত কঙ্কন রানী দাস সুনামগঞ্জের শাল্লা থানার কাদিরপুর গ্রামের শুকান্ত দাসের স্ত্রী।

তারা স্বামী-স্ত্রী দুজনেই সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লার মো. শামীমের বাসায় ভাড়া থেকে স্থানীয় পাকিজা শাড়ি তৈরির কারখানায় কাজ করতেন। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বিয়ের পর থেকে কঙ্কন রানী দাস ও শুকান্তের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো।

ঝগড়ার সময় মাঝে মধ্যেই শুকান্ত তার স্ত্রী কঙ্কনকে মারধর করতেন। গত ৮ সেপ্টেম্বর কারখানা ছুটির পর স্ত্রী কঙ্কন রানী দাস কর্মস্থল থেকে দেরি করে বাসায় ফিরেন। দেরি করে বাসায় ফেরার বিষয়ে জানতে চাইলে তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়।

এর এক পর্যায়ে শুকান্ত দাস কঙ্কন রানীকে মারধর করেন। কঙ্কন রানী আহত অবস্থায় ঘরের মেঝেতে লুটিয়ে পেরেন। এরপর শুকান্ত দাস তার স্ত্রীর মুখে বিষ ঢেলে পালিয়ে যায়।

প্রতিবেশীরা ওই নারীকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পাঁচ দিন পর শুক্রবার দুপুরে তিনি মারা যায়।




Published: 2019-09-13 21:05:07