+
স্ত্রীকে অ্যাসিডে ঝলসে দিলেন স্বামী
স্ত্রীকে অ্যাসিডে ঝলসে দিলেন স্বামী

স্ত্রীকে অ্যাসিডে ঝলসে দিলেন স্বামী

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় স্বামীর অ্যাসিড নিক্ষেপে মুর্শিদা খাতুন (২৩) নামে এক গৃহবধূর শরীর ঝলসে গেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সন্ধ্যায় গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।মুর্শিদা উপজেলার কাছারিপাড়া ভদ্রঘাট গ্রামের গোলাম হোসেনের মেয়ে ও একই উপজেলার মেগাই ভদ্রঘাট গ্রামের আবু হানিফের স্ত্রী। ৩ বছর আগে বিয়ে আবু হানিফের সঙ্গে তার বিয়ে হয়।মুর্শিদার বাবা গোলাম হোসেনের অভিযোগ, বিয়েতে এক ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৩০ হাজার টাকা যৌতুক দেয়া হয়। অথচ বিয়ের পর থেকে আবু হানিফ মাঝেমধ্যেই নানা অজুহাতে টাকা-পয়সা দাবি করে আসছিল। এ অবস্থায় মেয়ের সংসারের কথা চিন্তা করে বাধ্য হয়ে সাধ্যমতো টাকা-পয়সা দিতাম। প্রায় ১৫ দিন আগেও ৫০ হাজার টাকা খরচ করে একটি নতুন টিনের ঘর তুলে দেয়া হয়েছে।

তিনি বলেন, মঙ্গলবার দুপুরে আবু হানিফ আরও টাকা দাবি করে মুর্শিদাকে ব্যাপক মারপিট করে। একপর্যায়ে অ্যাসিড দিয়ে তার শরীরের নিচের অংশ ঝলসে দেয়। খবর পেয়ে আমার স্ত্রী ও দুই ভাইকে নিয়ে আবু হানিফের বাড়ি গেলে সে ও তার পরিবারের সদস্যরা আমাদের ওপর হামলা চালায়। এতে আমার ভাই মতিউর রহমান ও ইমরান হোসেন আহত হয়। পরে মুর্শিদাকে হাসপাতালে ভর্তি করা হয়। মেয়ের শারীরিক অবস্থার একটু উন্নতি হলে মামলা করা হবে বলে জানান তিনি।সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শামীমুল ইসলাম বলেন, মুর্শিদার শরীরের নিচের অংশে ঝলসে গেছে। এটি অ্যাসিড নাকি অন্য কিছুর দ্বারা ঝলসে গেছে তা পরীক্ষা করে দেখা হচ্ছে।কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



Published: 2019-03-27 19:32:09