+
সারার জন্য মায়ের উপদেশ
সারার জন্য মায়ের উপদেশ

সারার জন্য মায়ের উপদেশ

বলিউড তারকা সারা আলী খানকে নিয়ে বিটাউনে আলোচনা তুঙ্গে। ইতিমধ্যে দ্বিতীয় ছবি দিয়ে বাজিমাত করেছেন সারা। অন্যদিকে তাঁর প্রেম নিয়ে উপদেশ দিলেন সারার মা অমৃতা সিং। এক সাক্ষাৎকারে সেটাই বললেন সাইফকন্যা।

গত বছর বলিউড করণ জোহরের জনপ্রিয় শো কফি উইথ করণে গিয়েছিলেন সারা আলী খান ও তাঁর বাবা সাইফ আলী খান। এক প্রশ্নের জবাবে সারা বলেন, বলিউডে তাঁর ক্রাশ হলো কার্তিক আর্য। কার্তিক সনু কি টিটু কি সুইটি সিনেমার অভিনেতা। সারার উত্তর শুনে বলিউডে গুঞ্জন রটে, সারা মনে মনে কার্তিককে ভালোবাসেন। সে অনুষ্ঠানে সাইফ আলী খান সারার উত্তর শুনে বলেছিলেন, ‘কার্তিক কি ধনী? তাহলে নিয়ে নাও।’সারার চেহারা তখন লজ্জায় লাল হয়ে যায়। এই অনুষ্ঠানের পরে কার্তিককেও জেঁকে ধরেন সাংবাদিকেরা। প্রশ্ন করেন, সারার এ উত্তরে কার্তিকের ভাবনা কী? কার্তিক এ খবর শুনে অপ্রস্তুত হয়ে যান। বলেন, ‘হ্যাঁ সারা তো খুবই সুন্দরী। আমি ওর সঙ্গে কফি খেতে যেতে পারি।’ এরপর ঘটেছে আরও মজার ঘটনা। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন এক ভক্ত। সেখানে দেখা গেছে, একটি অনুষ্ঠানে উপস্থিত সারা ও রণবীর সিং। সেখানে আসেন কার্তিক আর্যও। পরে রণবীর কার্তিকের সঙ্গে সারাকে পরিচয় করিয়ে দেন। দুজনের হাত মিলিয়ে দিয়ে দুষ্টুমি করেন রণবীর। হাত দিয়ে দেখান লাভ চিহ্নও। এরপর সারা ও কার্তিক যেন বলিউডের চর্চার বিষয় হয়ে দাঁড়ায়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে সারাকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, প্রেম নিয়ে তাঁর মা অমৃতা সিংয়ের উপদেশ। সারা বলেন, ‘আহা না না না। আর কত? আমি তো এটা সব জায়গায় বলেছি। প্রেম নিয়ে আমি এতটা উতলা নই। মা (অমৃতা) বলেছে, “এখনো সময় হয়নি। অপেক্ষা করো। ” আমি অপেক্ষা করছি।’ সারা আলী খানের প্রথম সিনেমা কেদারনাথ খুব বেশি আলোচনায় আসেনি। তবে সিম্বা দিয়ে তিনি এখন আলোচনার তুঙ্গে। সিনেমাটি কদিনের মধ্যেই ঢুকে যাবে ২০০ কোটি ক্লাবের মধ্যে। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলীর একটি সিনেমাতেও নাকি তাঁকে দেখা যেতে পারে। হিন্দুস্তান টাইমস



Published: 2019-01-06 19:24:58