+
সন্তানের হাতে মা খুন
সন্তানের হাতে মা খুন

সন্তানের হাতে মা খুন

বাগেরহাট শহরে এক মা খুন হয়েছেন নেশাগ্রস্ত ছেলের ছুরিকাঘাতে।নিহত মায়ের নাম রাবেয়া বেগম।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে শহরের বাসাবাটি পুরনো পুলিশ ফাঁড়ির কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক যুবক রাসেল শেখকে (২২) আটক করেছে। এলাকাবাসী জানান, প্রথম স্বামী শাজাহান শেখের সঙ্গে দীর্ঘদিন আগে ছাড়াছাড়ির পর রাবেয়া শহরের রাহাতের মোড় এলাকার বৃলুর সঙ্গে দ্বিতীয় বিয়েতে বসেন।

ওই স্বামী মারা গেলে তিনি বাসাবাড়িতে নিজ মায়ের অংশ থেকে পাওয়া জমিয়ে ঘর তুলে বসবাস করছিলেন। রাবেয়া বেগমের একমাত্র ছেলে রাসেল শেখ ছাড়াও আরও তিনটি মেয়ে রয়েছে।

তাদের বিয়ে দেয়ার পর রাসেলকে নিয়ে তিনি ওই বাড়িতে থাকতেন। রোববার সকাল ৮টার দিকেও রাবেয়া বেগম বাড়ির সামনের চা দোকানি রিনার কাছ থেকে চা কিনে বাসায় নিয়ে যান। এ সময় ছুরিকাঘাতে মাকে হত্যা করেন রাসেল।

এলাকাবাসী জানান, রাসেল শেখ কিছুই করত না। এলাকায় বখাটে এবং মাদকাসক্ত হিসেবেই পরিচিতি ছিলেন। এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, হত্যাকাণ্ডের পর রাসেল শেখকে আটক করা হয়েছে।

প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি রাসেল দীর্ঘদিন ধরে নেশা করত। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রাসেলকে জিজ্ঞাসাবাদের পর জানা যাবে যে, কী কারণে তার নিজ মাকে ছুরি দিয়ে খুন করেছেন।



Published: 2019-10-20 11:54:50