+
শেষ পাঁচ ম্যাচে জয়শূন্য রিয়াল
শেষ পাঁচ ম্যাচে জয়শূন্য রিয়াল

শেষ পাঁচ ম্যাচে জয়শূন্য রিয়াল

রিয়াল মাদ্রিদ ইতিহাসের সবচেয়ে বাজে সময় অতিবাহিত করছে ।হেরে যাচ্ছে যার তার কাছে! এমন অবস্থায় ক্লাবটির ভবিষ্যত নিয়ে শঙ্কায় অনেকে। 

চ্যাম্পিয়ন্স লীগে জয়ে ফেরার মিশনে মাঠে নামছে গ্যালাক্টিকোরা। আগের ম্যাচে রাশিয়ান ক্লাব সিএসকেএ মস্কোর কাছে ০-১ গোলে হারা রিয়াল এবার লড়ছে চেক প্রজাতন্ত্রের ক্লাব ভিক্টোরিয়া প্লাজেনের বিপক্ষে। ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে ‘জি’ গ্রুপের ম্যাচটি খেলবেন বেনজেমা-বেল-মডরিচরা। গ্রুপের আরেক ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে রোমা ও সিএসকেএ মস্কো। 

সবমিলিয়ে যে অবস্থা তাতে রিয়াল কোচ লোপেটেগুইকে নিয়ে সমালোচনা হচ্ছে চারদিকে। লেভান্তের কাছে ঘরের মাঠে হারের পর রিয়ালের জীবন কঠিন হয়ে উঠেছে ব্লাঙ্কোসদের কোচের। ধারণা করা হচ্ছে, যে কোন মুহূর্তে বরখাস্ত হতে পারেন তিনি। এল ক্লাসিকোর আগেই কি লোপেটেগুইকে বরখাস্ত করা উচিত? রিয়াল সমর্থকদের এই প্রশ্ন করেছিল মাদ্রিদভিত্তিক স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা। মাত্র ২৪ ঘণ্টায় ১ লাখ ৬০ হাজার মার্কা পাঠক ভোট দিয়েছেন। তার মধ্যে ৫৩% এল ক্লাসিকোর আগেই লোপেটেগুইয়ের বরখাস্ত চান। ৪৭% এখনও তাকে দায়িত্বে রাখার পক্ষে। যদিও ভোট দেয়ার সময় বাকি আছে।



Published: 2018-10-28 17:11:04