+
শিক্ষার্থীদের সঙ্গে মেয়র আতিকের বৈঠক
শিক্ষার্থীদের সঙ্গে মেয়র আতিকের বৈঠক

শিক্ষার্থীদের সঙ্গে মেয়র আতিকের বৈঠক

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের সঙ্গে বৈঠকে বসেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থীরা। বুধবার দুপুর ২টায় ডিএনসিসি মেয়রের কার্যালয়ে এই বৈঠক শুরু হয়। বিইউপির ১০ শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল ওই বৈঠকে অংশ নিয়েছে। বৈঠকে অংশ নিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, বিইউপি ভিসি মেজর জেনারেল এমদাদ উল বারীসহ পরিবহনসংশ্লিষ্ট ব্যক্তিরা।

শিক্ষার্থীদের আন্দোলনে নেতৃত্বদানকারী বিইউপি শিক্ষার্থী আব্দুল্লাহ রহমান বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের ১০ প্রতিনিধি দল মেয়রের সঙ্গে বৈঠকে বসেছেন। দুপুর ১টায় মেয়রের পাঠানো গাড়ি গাড়িতে তার কার্যালয়ে যান প্রতিনিধি দলের সদস্যরা। ৮ দফা ও নতুন করে আরও ৩ দফা দাবি নিয়ে মেয়রের সঙ্গে আলোচনা হবে বলে জানান বিইউপির এই শিক্ষার্থী আব্দুল্লাহ রহমান।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ৭টার দিকে রাজধানীর প্রগতি সরণি এলাকায় সু-প্রভাত (ঢাকা-মেট্রো-ব-১১-৪১৩৫) বাসের চাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহত হন। পরে সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। এর ধারাবাহিকতায় বুধবারও কুড়িল বিশ্বরোড থেকে রামপুরা ব্রিজ পর্যন্ত বিভিন্ন জায়গায় ভাগ হয়ে সড়ক অবরোধ করে আন্দোলন চালিয়ে যাচ্ছেন শিক্ষার্থীরা।



Published: 2019-03-20 17:13:21