+
রেকর্ড আইপিএলে উদ্বোধনী জুটির
রেকর্ড আইপিএলে উদ্বোধনী জুটির

রেকর্ড আইপিএলে উদ্বোধনী জুটির

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) উদ্বোধনী জুটিতে সর্বোচ্চ সংগ্রহের রেকর্ড গড়েছেন জনি বেয়ারস্ট্রো ও ডেভিড ওয়ার্নার।

রোববার বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে উদ্বোধনীতে ১৮৫ রানের জুটি গড়েন হায়দরাবাদের দুই ওপেনার বেয়ারস্ট্রো ও ডেভিড ওয়ার্নার।
এর আগে ২০১৭ সালের আসরে গুজরাট লায়নন্সের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের দুই ওপেনার গৌতম গম্ভীর ও ক্রিস লিনের ১৮৪ রানের উদ্বোধনী জুটিই ছিল এতদিনের সেরা।রোববার সানরাইজার্স হায়দরাবাদের ওপেনার বেয়ারস্ট্রো ৫২ বলে সেঞ্চুরি করেন। চলতি আইপিএল এটা দ্বিতীয় সেঞ্চুরি। তার আগে চলতি আসরে রাজস্থান রয়েলসের তারকা ব্যাটসম্যান সাঞ্জু স্যামসন প্রথম সেঞ্চুরি করেন।

চলতি আসরে রাজস্থান রয়েলসের তারকা ব্যাটসম্যান সাঞ্জু স্যামসন এই হায়দরাবাদের বিপক্ষেই প্রথম সেঞ্চুরি করেন। তার ইনিংসটি ৫৫ বলে ১০টি চার ও ৪টি ছক্কায় সাজানো।রোববার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে হায়দরাবাদ।বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরু থেকেই তাণ্ডব চালান দুই ওপেনার বেয়ারস্ট্রো ও ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ান ওপেনার ওয়ার্নারকে সঙ্গে নিয়ে ইনিংসের শুরু থেকেই তাণ্ডব শুরু করেন ইংলিশ ওপেনার বেয়ারস্ট্রো।এদিন ২৮ বলে ফিফটি পূর্ণ করা বেয়ারস্ট্রো সেঞ্চুরির জন্য একের পর এক বাউন্ডারি হাঁকাতে থাকেন। রয় বর্মনকে স্কয়ার লেগে ঠেলে দিয়ে ৫২ বলে পৌঁছে যান শতরানের ফিগারে।তবে সেঞ্চুরি করার পর নিজের ইনিংসটা লম্বা করতে পারেননি বেয়ারস্ট্রো। যুজবেন্দ্র চাহালের বলে মিডউইকেটে উমেশ যাদবের হাতে ক্যাচ তুলে দিয় ফেরেন বেয়ারস্ট্রো। তার আগে ৫৬ বলে ১২ চার ও ৭টি দৃষ্টি নন্দন ছক্কায় করেন ১১৪ রান।



Published: 2019-03-31 18:23:03