+
রুবেল বাবা হচ্ছেন
রুবেল বাবা হচ্ছেন

রুবেল বাবা হচ্ছেন

নানা কারণে আলোচিত-সমালোচিত বাংলাদেশ পেসার রুবেল হোসেন। তবে সব কিছু পেছনে ফেলে ক্রিকেটের পাশাপাশি দিব্যি সুখের সংসার করে যাচ্ছেন তিনি।

২০১৬ সালের শুরুতে অনেকটা চুপিসারে বিয়ে করেন রুবেল। তার স্ত্রী বাগেরহাটের মেয়ে ইসরাত জাহান দোলা।দাম্পত্য জীবনের প্রায় সাড়ে তিন বছর পর অবশেষে বাবা হতে চলেছেন রুবেল। জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু মারফত এ সুখবর পাওয়া গেছে।

তিনি বলেন, স্ত্রীর পাশে থাকতে তিন-চার দিন ছুটি নিয়েছে সে। কারণ শিগগিরই বাবা হচ্ছে ও। সম্ভাব্য তারিখ ৩০ বা ৩১ আগস্ট।ছুটিতে থাকার কারণে দুদিনের প্রস্তুতি ম্যাচ খেলতে পারছেন না রুবেল। আগামী ৫ সেপ্টেম্বর চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে খেলবে বাংলাদেশ।

যদিও ওই ম্যাচের চূড়ান্ত দল ঘোষণা করা হয়নি। তবে প্রাথমিক দলে আছেন তিনি।বাবা হওয়ার কথা নিজ মুখে স্বীকার করেছেন রুবেলও। কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়া টুইটারে রিভার্স সুইং তারকা লেখেন- আলহামদুলিল্লাহ। অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আল্লাহর অশেষ রহমতে আমি বাবা হতে যাচ্ছি।

আর আমার স্ত্রী মা হতে চলেছে। সবাই আমার স্ত্রী ও অনাগত সন্তানের জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ সুস্থভাবে যেন আমাদের সন্তান পৃথিবীর আলো দেখতে পারে। সবার কাছে আমি দোয়া প্রার্থনা করছি।



Published: 2019-08-28 15:55:34