+
রাজধানীতে গাছের ডাল ভেঙে মারা গেলেন তরুণী
রাজধানীতে গাছের ডাল ভেঙে মারা গেলেন তরুণী

রাজধানীতে গাছের ডাল ভেঙে মারা গেলেন তরুণী

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার শিশু একাডেমি সংলগ্ন দোয়েল চত্বরের পাশে একটি গাছের ডাল ভেঙে পড়ে মিতু ঘোষ (২৫) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন সাতজন। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও প্যাডেলচালিত রিকশার ওপর ডাল ভেঙে পড়ে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে ওই তরুণী মারা যান।

তিনি ধন রঞ্জন ঘোষ (৩০) নামে এক তরুণের সঙ্গে রিকশায় যাচ্ছিলেন। তিনিও আহত হয়েছেন। দুজনের বিয়ের কথা পাকাপাকি ছিল। আহত অপর ব্যক্তিরা হলেন- খোরশেদ আলম (৫৫), তার স্ত্রী সেলিনা আলম (৩৫), মেয়ে সেহরিন আলম (১৮) সাজরিন আলম (১০) ও স্বপ্না (৩) নামে এক কন্যাশিশু।

তারা অটোরিকশার যাত্রী ছিলেন। আহত অপরজন হলেন পথচারী মহসিন (২৮)। তারা সবাই ঢামেকে চিকিৎসা নিয়েছেন। পথচারী ও প্রত্যক্ষদর্শী মেহসিন খান বলেন, বইমেলায় তার স্টল আছে। রাতে মেলা শেষে বাড়ি ফেরার সময় এই ঘটনার মুখোমুখি হন। অল্পের জন্য তিনি বেঁচে যান। কারণ তার সামনে গাছের ডালটি পড়েছিল। তিনি পায়ে আঘাত পান এবং ঢামেক থেকে চিকিৎসাও নিয়েছেন। ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত ওই তরুণীর লাশ মর্গে রাখা হয়েছে। আর আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।



Published: 2019-02-23 11:53:11