+
মেসি নৈপুণ্যে বার্সার জয়
মেসি নৈপুণ্যে বার্সার জয়

মেসি নৈপুণ্যে বার্সার জয়

ফর্মের মগডালে আছেন লিওনেল মেসি। তাতে উল্কার গতিতে ছুটছে বার্সেলোনা। নিজে করলেন গোল, সতীর্থের গোলে রাখলেন অবদান। তার নৈপুণ্যে লা লিগায় সেল্টা ভিগোকে ২-০ গোলে হারালেন কাতালানরা। 

শনিবার বিকালে নিজ ডেরা ন্যু ক্যাম্পে সেল্টা ভিগোকে আমন্ত্রণ জানায় বার্সা। শুরুটা দারুণ করেন স্বাগতিকরা। ১০ মিনিটে লক্ষ্যভেদ করেন উসমানে ডেম্বেলে। তাতে ছিল মেসির আলতো ছোঁয়া। এগিয়ে গিয়ে ছন্দময় ফুটবল উপহার দেন স্প্যানিশ জায়ান্টরা। মুহুর্মুহু আক্রমণে প্রতিপক্ষকে ব্যতিব্যস্ত রাখেন তারা। তবে গোলমুখ খুলছিল না। কিন্তু ৪৫ মিনিটে তাদের আর রুখতে পারেননি অতিথিরা। জর্ডি আলবার পাস ধরে গোল করেন মেসি। এ নিয়ে স্পেনসেরা লিগের চলতি আসরে ১৫ গোল করলেন তিনি। এখন পর্যন্ত ছোট ম্যাজিসিয়ানই সর্বোচ্চ গোলদাতা।

দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ানোর একাধিক সুযোগ পেয়েছিল বার্সা। কিন্তু হাতে পাওয়া সুযোগগুলো কাজে লাগাতে পারেননি মেসি-সুয়ারেজরা। কোনো গোল পরিশোধ করতে পারেনি সেল্টা ভিগোও। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। দারুণ জয়ে শীর্ষস্থান অক্ষত থাকল বার্সার। ১৭ ম্যাচে ১১ জয় ও ৪ ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে চূড়ায় ব্লাউগ্রানারা। আর ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ। সেভিয়া ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২৯।



Published: 2018-12-23 10:52:06