+
মির্জা ফখরুলের পক্ষে মাঠে বিএনপির নেতাকর্মীরা
মির্জা ফখরুলের পক্ষে মাঠে বিএনপির নেতাকর্মীরা

মির্জা ফখরুলের পক্ষে মাঠে বিএনপির নেতাকর্মীরা

বগুড়া-৬ (সদর) আসনে বিএনপি প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিপুল ভোটে বিজয়ী করতে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শুক্রবার দিনভর বিভিন্ন স্থানে গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেছেন। বিকালে শহরের ফুলবাড়ি বাজার এলাকায় পথসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে বিপুলসংখ্যক নেতাকর্মী এতে অংশ নেন।

অন্যদের মধ্যে জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, কৃষকদল নেতা এসএম রফিকুল ইসলাম, তৌহিদুল আলম বিটু, মোরশেদ মিটন, মাহিদুল ইসলাম গফুর, মাহমুদ শরীফ মিঠু, যুবদল নেতা মাসুদ রানা, সুলতান আহমেদ, মানিক, শ্রমিকদল নেতা সাইদুল কবির, লিটন শেখ বাঘা, স্বেচ্ছাসেবক দল নেতা মাহবুব হাসান লেমন, শফিকুল ইসলাম, জহুরুল ইসলাম পলাশ, শায়লা মুক্তা, কামরুন্নাহার, যুবদল নেতা সুমন, জুম্মান আলী শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ ভোট ডাকাতি করে আবারো ক্ষমতায় বসতে চায়। সে লক্ষ্যে ধানের শীষের প্রার্থী ও কর্মীদের ওপর হামলা করছে। জনগণের ভোট পাবে না জেনে তারা প্রশাসনকে ব্যবহার করে নীলনকশা করছে ক্ষমতা পাকাপোক্ত করতে। তারা বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনের অংশ হিসেবে এই নির্বাচন। তাই নিজে ভোট দিয়ে কেন্দ্র পাহারা দিতে হবে। নইলে জনগণ ভোট দিতে পারবে না।



Published: 2018-12-21 22:12:34