+
মা, মিনা মিলন আপু ফাহিম ভাই সবাই আমারে মাফ করে দিস
মা, মিনা মিলন আপু ফাহিম ভাই সবাই আমারে মাফ করে দিস

মা, মিনা মিলন আপু ফাহিম ভাই সবাই আমারে মাফ করে দিস

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে আটকেপড়া অবস্থায় আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন হাসনাইন আহমেদ রিপন নামে এক ব্যাক্তি।

বৃহস্পতিবার নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি স্ট্যাটাসে লেখেন, ‘মা, মিনা মিলন আপু ফাহিম ভাই সবাই আমারে মাফ করে দিস’।ইতিমধ্যে তার দেয়া এ স্ট্যাটাসটি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। রিপনের এ স্ট্যাটাসে এ পর্যন্ত প্রায় তিন হাজার মন্তব্য করেছে। এছাড়া শেয়ার করেছেন প্রায় সাড়ে চার হাজার আর লাইক দিয়েছেন প্রায় ১১ হাজার ফেসবুক ব্যাবহারকারী।দুপুরে আগুন লাগার পর ধোঁয়াভর্তি ঘরের মধ্যে সেলফি তুলেন রিপন। তিনি ওই ভবনের ১৪তলায় ছিলেন বলে জানান। তিনি ডিআরআইডি গ্রুপের ফিন্যান্সের এক্সিকিউটিভ বলে জানা গেছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে বনানীর এফআর টাওয়ারের ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এ আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে।ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট কাজ করে যাচ্ছে। সেই সঙ্গে বিল্ডিংয়ের ওপর থেকে হেলিকপ্টার থেকে বালু ফেলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালানো হচ্ছে।এছাড়াও ল্যাডার ইউনিট (বহুতল ভবন থেকে উদ্ধারকারী সিঁড়ি) ও মোটরসাইকেল ইউনিটও উদ্ধারকাজে অংশগ্রহণ করেছে।কাঁচে ঘেরা পুরো ভবনটির বাইরে থেকে কাঁচ ভেঙে ফায়ার সার্ভিসের কর্মীরা ভেতরকার ধোয়া বের করছেন এবং ল্যাডার দিয়ে আটকে পড়া মানুষদের উদ্ধার করে নিচে নামিয়ে আনছেন।ভবনের নিচে রাখা হয়েছে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স। আহতের দ্রুত চিকিৎসা দেয়া হচ্ছে সেখানে। আহতদের অনেককেই কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রেণে আসেনি। এ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৫ জন নিহত ও বহু হতাহতের কথা জানা গেছে।জানা গেছে, ভবনটিতে দ্যা ওয়েভ গ্রুপ, হেরিটেজ এয়ার এক্সপ্রেস, আমরা টেকনোলজিস লিমিটেড ছাড়াও অর্ধশতাধিক অফিস রয়েছে।



Published: 2019-03-28 17:49:39