+
মানুষ জিয়া পরিবারকে রাজনীতিতে দেখতে চায় না
মানুষ জিয়া পরিবারকে রাজনীতিতে দেখতে চায় না

মানুষ জিয়া পরিবারকে রাজনীতিতে দেখতে চায় না

দেশের মানুষ আর জিয়া পরিবারকে রাজনীতিতে দেখতে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ মাহবুবুল আলম হানিফ।  সুনামগঞ্জের ছাতকে আজ শনিবার বিকেলে আওয়ামী লীগ আয়োজিত এক বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এসব কথা বলেন। ছাতক ও দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ছাতক পৌর শহরের সরকারি হাইস্কুল মাঠে এই সমাবেশ হয়। এতে বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

সমাবেশে হানিফ বলেন,‘দুর্নীতির অভিযোগে দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়া, তাঁর ছেলে তারেক রহমান রাজনীতি থেকে ছিটকে পড়েছেন। দেশের মানুষ আর জিয়া পরিবারকে রাজনীতিতে দেখতে চায় না।’

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান ইদ্রিস আলী, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফরিদ আহমেদ তারেক প্রমুখ। সমাবেশে মাহবুবুল আলম হানিফ আরও বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন, বিএনপি বলছে নির্বাচনে আসবে না। কেউ না এলেও নির্বাচন হবে। বিএনপি না এলে ভুল করবে, অস্তিত্বের সংকটে পড়বে।



Published: 2019-01-26 19:21:11