+
বেশি খুঁজেছে লোক সানি লিওনকেই
বেশি খুঁজেছে লোক সানি লিওনকেই

বেশি খুঁজেছে লোক সানি লিওনকেই

না তেমন আলোচিত কোনো ঘটনার রানি তিনি, না কোনো ছবি মুক্তি। তবু এ বছর গুগলে লোকে সব থেকে বেশি খুঁজেছে সানি লিওনকে। গুগলের করা এই তালিকায় পিছে পড়েছেন সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন এর মতো বলিউডের অনেক জনপ্রিয় তারকা।

বছরের সব থেকে আলোচিত ঘটনা ছিল বলিউডের কয়েকটি বিয়ে। এর মধ্যে ছিল দীপিকা পাড়ুকোন-রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস এবং ইশা আম্বানি-আনন্দ পিরামলের বিয়ে। এসব ছাপিয়ে গুগলে ২০১৮ সালে সব থেকে বেশি খোঁজা হয়েছে যে তারকাকে, তিনি এখনকার বলিউডের আইটেম গার্ল সানি লিওন।শুধু নারীদের নয়, সার্চে পুরুষদেরও পেছনে ফেলে দিয়েছেন সানি লিওন। খান সাম্রাজ্যের বড় বড় খানেরাও এই সার্চ তালিকায় রয়েছেন অনেক পেছনে। ‘জিসম টু’ ছবির এই নায়িকার সঙ্গে পেরে ওঠেননি সালমান, আমির বা শাহরুখ খানেরা।কাজের দিক থেকে এ বছর সানি লিওন সব থেকে বেশি সক্রিয় ছিলেন ডিজিটাল প্ল্যাটফর্মে। এমনকি কোনো সিনেমাও করেননি সানি। তবে বলিউডের বাইরে খুব বেশি সময় থাকেননি এই অভিনয়শিল্পী। শিগগির তাঁকে দেখা যাবে ‘টোটাল ধামাল’ ছবিতে। এ ছবিতে তিনি ছাড়া আরও অভিনয় করেছেন আরশাদ ওয়ারসি, সঞ্জয় দত্ত, রিতেশ দেশমুখ, জাভেদ জাফরি ও আশিস চৌধুরী।

‘জিসম টু’ ছাড়াও সানি লিওন অভিনয় করেছেন ‘রাগিনি এমএমএস টু’ ছবিতে। ‘রাইস’ ছবিতে ‘লাইলা ম্যায় লাইলা’ গানে আইটেম গার্ল হিসেবে উপস্থিত ছিলেন তিনি। অনলাইন প্ল্যাটফর্মে তাঁর জীবন নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’। সম্প্রতি বাংলাদেশের শিল্পীর সঙ্গেও কাজ করেছেন সানি। গানবাংলা চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে ‘লাভলি অ্যাকসিডেন্ট’ গানের ভিডিওতে অংশ নেন তিনি। গানটি গেয়েছেন তাপস ও হারজত কৌর। সুর ও সংগীত পরিচালনা করেছেন কৌশিক-আকাশ-গুড্ডু। জি মিউজিক কোম্পানির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় গানটি। টাইমস অব ইন্ডিয়া



Published: 2018-12-28 19:11:36