+
বিয়ে বাবা ফিরলেই
বিয়ে বাবা ফিরলেই

বিয়ে বাবা ফিরলেই

বিটাউনে এ বছর একাধিক বিয়ের গুঞ্জন। তবে সবাই তাকিয়ে আছে বলিউডের এ সময়ের অন্যতম জনপ্রিয় রোমান্টিক জুটির দিকে। ধারণা করা হচ্ছে, এ বছরই রণবীর কাপুর আর আলিয়া ভাট সত্যি সত্যি সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন।

শিগগিরই তাঁদের বিয়ের দিনক্ষণ ঘোষণা করা হবে। বলিউডের বরেণ্য অভিনেতা ঋষি কাপুর দেশে ফিরেই এই চার হাতকে এক করবেন। ঋষি কাপুর এখন অসুস্থ। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তাঁর চিকিৎসা হচ্ছে। তাঁর স্ত্রী নীতু সিং সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, খুব তাড়াতাড়ি তাঁরা দেশে ফিরছেন। আর দেশে পা দিয়েই ঋষি কাপুরের প্রথম কাজ হবে ছেলে রণবীরের বিয়ে দেওয়া। তবে এ ব্যাপারে রণবীর বা আলিয়ার পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কেউ কোনো ঘোষণা দেননি।

জানা গেছে, রণবীর নাকি বিয়ের প্রস্তুতি নিতে শুরু করেছেন। ভারতে নয়, আলিয়াকে নিয়ে রণবীর নিউইয়র্কে নতুন বাসা কেনার পরিকল্পনা করছেন। আর এ দায়িত্ব নিয়েছেন নীতু সিং। ছেলে রণবীর আর হবু বউমা আলিয়ার নতুন বাসার খোঁজার জন্য তিনি উঠেপড়ে লেগেছেন। আলিয়া আর রণবীরকে প্রায়ই নিউইয়র্কের রাস্তায় দেখা যায়। এই শহর নাকি তাঁদের খুব প্রিয়। আরও জানা গেছে, বিয়ের পর আলিয়া ও রণবীর নিউইয়র্কে ঘর বাঁধতে চান। এ কারণেই মুম্বাইর পাশাপাশি নিউইয়র্কেও বাড়ি কিনতে চান তাঁরা।

দেশে ফিরে আলিয়া ভাটের পরিবারের সঙ্গে দেখা করবেন ঋষি কাপুর। আর তখন তিনি পণ্ডিতদের সঙ্গে বসে বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করবেন। এই দুই পরিবারের ঘনিষ্ঠদের কাছ থেকে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, এপ্রিলেই নাকি ছেলের বিয়ে দিতে চান ঋষি কাপুর। এরই মধ্যে কাপুর আর ভাট পরিবারের মধ্যে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়েছে। সম্প্রতি সুইজারল্যান্ডে আয়োজিত আকাশ আম্বানি আর শ্লোকা মেহতার প্রি-ওয়েডিং অনুষ্ঠানে আলিয়া ও রণবীরকে দেখা গেছে। বলিউডের এই রোমান্টিক জুটি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির লোগো উন্মোচনের জন্য কুম্ভতে গিয়েছিলেন। এখানে আলিয়া ও রণবীর একসঙ্গে শীবের আরতি করেন। এদিকে রণবীরের সঙ্গে বিয়েটা তাড়াতাড়ি সেরে ফেলতে আলিয়াকে পরামর্শ দিয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও উপস্থাপক করণ জোহর।



Published: 2019-03-08 12:56:10