+
বিয়েতে দীপবীর উপহার নয়, রুপি চেয়েছেন !
বিয়েতে দীপবীর উপহার নয়, রুপি চেয়েছেন !

বিয়েতে দীপবীর উপহার নয়, রুপি চেয়েছেন !

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বলিউডের সবচেয়ে রোমান্টিক জুটি সাত পাকে বাঁধা পড়ছেন। প্রতিদিনই তাঁদের বিয়ে ঘিরে নতুন নতুন খবর উঠে আসছে। শুধু বিটাউন নয়, দীপবীরের অসংখ্য অনুরাগী এই বিয়ের দিকে তাকিয়ে আছেন। কয়েকটি বিষয় দীপবীরের বিয়েকে আর পাঁচটা বিয়ের থেকে আলাদা করে দিয়েছে।

দীপিকা ও রণবীরের বিয়ে পুরো বলিউড ঘরানায় হচ্ছে। এমনকি রণবীর তাঁর প্রেমিকা দীপিকাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন ফিল্মি স্টাইলে। রণবীর বলিউডের ‘পদ্মাবতী’র সামনে হাঁটু মুড়ে বসে ফিল্মি কায়দায় বিয়ের প্রস্তাব রেখেছিলেন।

ইতালিতে রওনা দেওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে দীপিকার উদ্দেশে রণবীর গেয়েছিলেন, ‘মেহেন্দি লাগা কে রাখনা, ডোলি সাজাকে রাখনা’। গতকাল মঙ্গলবার দীপিকার দুই হাত মেহেদিতে রাঙিয়ে তুলেছেন মহারাষ্ট্রের নালাসোপারার দীপ্তি মারু। গুজরাটি এই নারী তাঁর দল নিয়ে ১১ নভেম্বর উড়ে যান ইতালিতে। তবে দীপিকার কড়া শর্ত, মেহেদির বিন্দুবিসর্গ দীপ্তি কারও সঙ্গে শেয়ার করতে পারবেন না। শুধু কনে নয়, বরের হাতেও মেহেদি লাগিয়েছেন দীপ্তি। দীপিকা-রণবীরের আত্মীয়স্বজনের হাতে মেহেদি লাগানোর দায়িত্ব ছিল দীপ্তির ওপর। শোনা গেছে, গতকাল তাঁর মেহেদির অনুষ্ঠান ভীষণ জাঁকজমকের সঙ্গে হয়।

বরযাত্রীরা বাদ্যবাদকদের সঙ্গে নিয়ে বিয়ের উদ্দেশ্যে ভারত থেকে ইতালিতে যান। ভারত থেকে বাদ্যবাদক নিয়ে বিদেশে বিয়ে করতে যাওয়ার ঘটনা এবারই প্রথম। তবে দীপবীরের বিয়ে বলে কথা, তাই বিশেষ আয়োজন তো থাকবেই।

দীপবীরের ‘সংগীত’ অনুষ্ঠান মাতিয়ে দেন পাঞ্জাবি গায়ক হর্ষদীপ কউর। জনপ্রিয় এই গায়ক সংগীতানুষ্ঠানে নিজের কয়েকটি হিট গান গেয়েছেন। শোনা গেছে, সংগীত অনুষ্ঠানে রণবীর নাকি তাঁর হবু বউয়ের উদ্দেশ্যে গেয়েছেন তাঁর ‘গুন্ডে’ ছবির জনপ্রিয় গান, ‘তুনে মারি এন্ট্রি, অওর দিল মে বাজি ঘণ্টি’।

দীপিকা ও রণবীর তাঁদের বিয়েকে সুরক্ষিত রাখতে সব চেষ্টা করছেন। ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় কড়া নিরাপত্তার বন্দোবস্ত রেখেছেন দীপবীর। তাঁদের বিনা অনুমতিতে একটা মাছি পর্যন্ত গলতে পারবে না এখানে। এমনকি মোবাইল ফোন পর্যন্ত বিয়ের আসরে নিয়ে যাওয়ার অনুমতি নেই। এই তারকা জুটি তাঁদের বিয়েকে আরও সুরক্ষিত করতে বিয়ের পুরো অনুষ্ঠানের জন্য বিমা করেছেন। দিল্লির ওরিয়েন্টাল ইনস্যুরেন্স কোম্পানিকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। এই বিমা পলিসি ১২ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত জারি করা হয়েছে। বিয়ের এই পাঁচ দিন ওরিয়েন্টাল বিমা কোম্পানি বিস্ফোরণ, ভূমিকম্প, বন্যা, চুরি, ঝড়, দাঙ্গা, আগুন—এই সবকিছু কভার করবে।

বিয়েতে উপহার নৈব নৈব চ। কিন্তু তার বদলে রুপি নিতে রাজি দীপবীর। দীপিকা নাকি স্পষ্ট বলে দিয়েছেন, ‘উপহারের বদলে রুপি দিন। এই রুপি কিছু মানুষের মুখে হাসি ফোটাবে।’ দীপিকার সংগঠন ‘দ্য লিভ লাফ’ অসহায় মানুষদের পাশে দাঁড়ায়। তাদের সাহায্যের জন্য বলিউডের ‘পদ্মাবতী’র এই উদ্যোগ।



Published: 2018-11-14 19:46:23