+
বিএনপি নেতা রাজ্জাক গ্রেফতার
বিএনপি নেতা রাজ্জাক গ্রেফতার

বিএনপি নেতা রাজ্জাক গ্রেফতার

রাজশাহীর বাগমারায় নাশকতার পরিকল্পনার অভিযোগে ভবানীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা আবদুর রাজ্জাককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌরসভা সদরের চানপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাগমারা থানার ওসি নাছিম আহমেদ জানান, সাবেক মেয়র আবদুর রাজ্জাকের বিরুদ্ধে নাশকতা পরিকল্পনার অভিযোগ রয়েছে। সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভবানীগঞ্জ পৌর সদরে তার নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার রায় ঘোষণাকে কেন্দ্র করে সহিংসতামূলক কর্মকাণ্ড সংঘটিত করে। এ মামলারও আসামি আবদুর রাজ্জাক। ওসি আরও জানান, আবদুর রাজ্জাককে থানায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের মাধ্যমে নির্বাচনকে কেন্দ্র করে নাশকতামূলক কর্মকাণ্ড পরিকল্পনার যে অভিযোগ আছে, তা যাচাই করে দেখা হচ্ছে। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, রাজশাহী-৪ (বাগমারা) আসনে বিএনপির প্রার্থী সাবেক আমলা আবু হেনার অন্যতম রাজনৈতিক সহযোগী আবদুর রাজ্জাক। তিনি জেলা বিএনপির সহসভাপতি এবং ভবানীগঞ্জ পৌরসভা বিএনপির সভাপতি। এর আগের মেয়াদে আবদুর রাজ্জাক ভবানীগঞ্জ পৌরসভার মেয়র ছিলেন।



Published: 2018-12-21 22:25:50