+
বিএনপিতে ফাটল ধরাতে পারেননি বলেই ওবায়দুল কাদেরের বুকে বড় জ্বালা
বিএনপিতে ফাটল ধরাতে পারেননি বলেই ওবায়দুল কাদেরের বুকে বড় জ্বালা

বিএনপিতে ফাটল ধরাতে পারেননি বলেই ওবায়দুল কাদেরের বুকে বড় জ্বালা

বিএনপিতে কোনো বিভেদ নেই বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

রিজভী বলেন, বিএনপির মধ্যে কোনো বিভেদ নেই। দেশনেত্রী খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে দলের তৃণমূল থেকে জাতীয় পর্যায় পর্যন্ত সব নেতাকর্মী ঐক্যবদ্ধ। এই ঐক্যে ফাটল ধরাতে পারেনি বলেই ওবায়দুল সাহেবের বুকে বড় জ্বালা। তিনি বলেন, বিএনপির ছিদ্র খুঁজতে আর্তচিৎকার করছেন ওবায়দুল কাদের। আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে মনে রাখার জন্য বলবো-শকুনের দোয়ায় কখনো গরু মরে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে উদ্দেশ্য করে বিএনপির এ নেতা আরও বলেন, ওবায়দুল কাদের সাহেব গত পরশু বলেছেন, বিএনপি ভেঙে যাবে। গতকাল তিনি বলেছেন, বিএনপির পরিণতি মুসলিম লীগের দিকে যাচ্ছে কিনা সে আশঙ্কা করছেন।  ‘আওয়ামী লীগ তো ভেতর থেকে ভেঙে চুপসে গেছে। সেখানে নানা পন্থী এবং সিনিয়র-জুনিয়রের নানা ধারা। যে কারণে তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে সুষ্ঠু নির্বাচন করতে পারেনি, পুলিশের ওপর নির্ভরশীল হয়ে রাতের আঁধারে জাল ভোট দিয়ে ব্যালট বাক্স পূর্ণ করতে হয়েছে।’

পুলিশি ক্ষমতা যখন থাকবে না তখন তো আওয়ামী লীগের বাতি জ্বালানোর লোকও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেন রিজভী।



Published: 2019-01-26 14:09:15