+
বাবাকে মারধর সন্তানের সামনে তুমি বলায়
বাবাকে মারধর সন্তানের সামনে তুমি বলায়

বাবাকে মারধর সন্তানের সামনে তুমি বলায়

ঈশ্বরদী জংশন স্টেশনের ৩নং প্লাটফরমে বাবা রাকিবুল ইসলাম সোহাগ (৪৭) শুয়েছিলেন ছেলের কোলে মাথা রেখে যাত্রীদের বিশ্রামাগারে।এ সময় এক অপরিচিত ছেলে এসে বলেন, এখানে শুয়ে আছেন কেন? উঠুন।

এ সময় আমি বাবাকে এই কথা বলার পর, বাবা উঠে অপরিচিত ওই ছেলেকে বলেন, কি হয়েছে তোমার? সমস্যা কী? যদি বসো পাশে বসো! জায়গা আছে তো। এ কথা বলাতে বাবার সঙ্গে তর্কবিতর্ক করে কিলঘুষি মারতে শুরু করেন তারা।

বাবা তাদের তুমি বলে ডাকায় এ ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে ঈশ্বরদী জংশন স্টেশনের ৩নং প্লাটফরমে এ কথাগুলো বলেন আহত রাকিবুলের ছেলে ঢাকা মিতালি বিদ্যাপীঠের সপ্তম শ্রেণির ছাত্র মো. রিয়াদুল ইসলাম।

পাবনার ঈশ্বরদী জংশন স্টেশনে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে সন্তানের সামনে তার বাবাকে বেধড়ক কিলঘুষি মেরে আহত করা হয়েছে। আহত রাকিবুল ইসলাম ট্রেনযাত্রী ঢাকার ডেমরা এএসআরএম স্টিল অ্যান্ড রি-রোলিং মিলসের হিসাবরক্ষক।

তিনি নাটোরের লালপুর উপজেলার দক্ষিণ বটতলা বাদরঝোলা এলাকার নাজিম উদ্দীনের ছেলে। আহত রাকিবুলের ছেলে বলে, বাবাকে মারধরে আমি বাধা দিলেও কিলঘুষি আমার গায়েও লেগেছে। পরে বাবাকে তার এক বন্ধু হাসপাতালে নিয়ে যান।

আহত রাকিবুল ইসলাম সোহাগ বলেন, তাদের কাছে জানতে চেয়েছি, কি হয়েছে? বসবে? সামনের ফাঁকা জায়গা আছে বসো? এ সময় তুমি করে বলেছি, এটিই ছিল অপরাধ! খবর পেয়ে জিআরপি রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে তখন ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঈশ্বরদী জংশন স্টেশনের রেলওয়ে সুপারিনটেনডেন্ট (এসএস) মহিউল ইসলাম জানান, এ বিষয়টি জানি না, আর কেউ কোনো অভিযোগ করেনি। তবে ঘটনাস্থলে সিসি ক্যামেরা রয়েছে।

অনুসন্ধান যদি করা যায়, প্রকৃত ঘটনা জানা যাবে। ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি জুবায়ের আরেফিন জানান, এ বিষয় আহত ট্রেনযাত্রী লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থাগ্রহণ করা হবে।



Published: 2019-10-27 18:43:35