+
বলিউডে আবার একটি বিয়ে !
বলিউডে আবার একটি বিয়ে !

বলিউডে আবার একটি বিয়ে !

বিটাউন গত বছর বিয়ে উৎসবে মজে ছিল। এবারও বলিউডের আকাশে-বাতাসে বিয়ে বিয়ে গন্ধ। কিছুদিন আগে বলিউড তারকা ফারহান আখতার আর শিবানী দান্ডেকরের বিয়ের খবর প্রকাশ্যে আসে।সালমান খানের ভাই আরেক বলিউড তারকা আরবাজ খান নাকি তাঁর প্রেমিকা জর্জিয়া এন্ড্রিয়ানিকে এ বছরই খান খানদানের বউ করে নিয়ে আসবেন।

সম্প্রতি জর্জিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে তেমন আভাস দিয়েছেন।২০১৭ সালে আরবাজ আর মালাইকা অরোরার ডিভোর্স হয়ে যায়। তাঁদের দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য সম্পর্ক শেষ হয়ে যায়। তবে খুব শিগগিরই তাঁদের জীবনে নতুন প্রেম এসেছে। মালাইকা আর অভিনেতা অর্জুন কাপুরের ঘনিষ্ঠতার খবর বিটাউনে রীতিমতো আলোচিত। এমনকি কাপুর পরিবারও তাঁদের সম্পর্কে সবুজসংকেত দিয়েছে। কিছুদিন আগে সঞ্জয় কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে অর্জুন আর মালাইকাও আছেন। এই ছবির নিচে সঞ্জয় ক্যাপশন দেন ‘মাই ফ্যামিলি’। আর এই ক্যাপশনসহ ছবি ইঙ্গিত দিচ্ছে, মালাইকাকে তাঁরা কাপুর পরিবারের একজন হিসেবে মেনে নিয়েছেন।

এদিকে আরবাজের প্রেমিকা জর্জিয়াও খান খানদানে প্রবেশের অনুমতি পেয়ে গেছেন। জর্জিয়া আরবাজের থেকে ২২ বছরের ছোট। অন্য বলিউড তারকাদের মতো আরবাজও নতুন বছর দুর্দান্তভাবে উদ্‌যাপন করেন। তিনি জর্জিয়ার সঙ্গে নিউইয়র্কে নিই ইয়ার উদ্‌যাপন করেন। একটি অনুষ্ঠানে তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যায়। এই পার্টিতে তাঁরা খুবই আনন্দ করেন।জর্জিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে সেই পার্টির কিছু ছবি পোস্ট করেছেন। একটি ছবির নিচে ক্যাপশনে তিনি আরবাজের উদ্দেশে লিখেছেন, ‘২০১৮ সালে আমাকে সবকিছু দেওয়ার জন্য ধন্যবাদ। আমি তোমাকে কখনোই যেতে দেব না। ২০১৯ সালে তোমার সঙ্গে জীবন কাটাতে আমি খুবই উৎসুক।’আরবাজ খানও পার্টির কিছু ছবি পোস্ট করেছেন। ছবিগুলোতে তাঁদের খুব খুশি দেখা গেছে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো ভাইরাল হয়েছে। এ বছরই আরবাজ-জর্জিয়ার বিয়ে করার সম্ভাবনা আছে। তাই শিগগিরই হয়তো খান খানদানে সানাই বাজতে চলেছে।



Published: 2019-01-07 12:01:25