+
প্রেমিকাকে হত্যা করে যুবক আত্মহত্যা
প্রেমিকাকে হত্যা করে যুবক আত্মহত্যা

প্রেমিকাকে হত্যা করে যুবক আত্মহত্যা

প্রেমিকার সঙ্গে দীর্ঘদিনের প্রেম চলছিল। তবে প্রেমিকের সঙ্গে বিয়ের আগেই অন্য পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হয় প্রেমিকার। বিয়ের আসরে বসানো হয় কনেকে। এমন বিয়ে মেনে নিতে না পেরে বিয়ের আসরেই গুলি করে হত্যা করা হয় প্রেমিকাকে। এরপর প্রেমিক নিজেই তার মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যা করেন। গত মঙ্গলবার এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের রায়বেরিলিতে। বিয়ের অনুষ্ঠানে কনে ও তার প্রেমিকের মৃত্যুর কারণে সব এলোমেলো হয়ে যায়। স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ওই প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ঘটনার পর বিয়েবাড়ি ও দুই পরিবারসহ স্থানীয়রা শোকে ভাসছেন। ভারতীয় গণমাধ্যমে জানানো হয়েছে, উত্তরপ্রদেশের রায়বেরিলির বজরম্ভা থনার গাজিয়াপুর গ্রামের বাসিন্দা পুন্তিলালের মেয়ে আশা সেই নির্মম ঘটনার শিকার। এতে বলা হয়, আশার বিয়ে হচ্ছিল উন্নাওয়ের আগাপুর গ্রামের বাসিন্দা অনিলের সঙ্গে। বিয়েবাড়িতে বর পৌঁছানোর প্রস্তুতিতে সব ঠিকঠাক চলছিল। আগে থেকেই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিল সেই প্রেমিক। প্রেমিকাকে বিয়ের সাজে দেখে চড়াও হয়ে যায় প্রেমিক। এ সময় পিস্তল বের করে প্রেমিকাকে লক্ষ্য করে গুলি চালালে ঘটনাস্থলেই মৃত্যু হয় কনের।

এরপর ওই প্রেমিক বন্দুক দিয়েই নিজের মাথায় গুলি করেন। গুলিবিদ্ধদের হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এদিকে এমন ঘটনায় পুলিশ বলছে, প্রেমসংক্রান্ত কারণেই হত্যা হয়ে থাকতে পারে বলে প্রাথমিক তদন্তে এমন মনে হয়েছে।



Published: 2019-03-13 18:41:21