+
প্রিয়াঙ্কা টেক্কা দেবেন দীপিকাকে ?
প্রিয়াঙ্কা টেক্কা দেবেন দীপিকাকে ?

প্রিয়াঙ্কা টেক্কা দেবেন দীপিকাকে ?

তুলনা চলেই আসবে। পরপর দুই বলিউড সুন্দরীর বিয়ে। দীপিকা পাড়ুকোন আর রনবীর সিংয়ের বিয়ের রেশ কাটতে না কাটতেই এবার বিটাউন মেতে উঠেছে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়েকে ঘিরে। 

বলিউডের ‘দেশি গার্ল’ যে নিজ দেশে ‘দেশি রীতি’ মেনে বিয়ে করছেন, তা নিশ্চিত। তবে প্রিয়াঙ্কা নাকি এ ব্যাপারে টেক্কা দিতে চলেছেন বলিউডের ‘পদ্মাবতী’কে। আর তিনি এতটাই রাজকীয়ভাবে বিয়ে করবেন, যা নাকি সবাইকে তাক লাগিয়ে দেবে।

বিটাউনে জোর খবর, ১ অথবা ২ ডিসেম্বর প্রেমিক নিক জোনাসকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা। তাঁদের বিয়ের আসর বসবে রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে। যদিও এ ব্যাপারে প্রিয়াঙ্কার পক্ষ থেকে পাকাপাকিভাবে কিছু জানানো হয়নি।

প্রিয়াঙ্কা আর নিককে উমেদ প্যালেসে এক দিনের জন্য কত পরিশোধ করতে হবে, জানতে চান? এর খরচ শুনে চোখ কপালে উঠতে বাধ্য। ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় বিয়ে করেছেন দীপবীর। এই ভিলায় এক দিনের জন্য তাঁদের দিতে হয়েছে ২৫ লাখ রুপি। আর উমেদ প্যালেসে এক দিনের খরচ ৪৩ লাখ রুপি।

সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর মা মধু চোপড়াকে সঙ্গে নিয়ে উমেদ প্যালেসে যান। সাবেক এই বিশ্ব সুন্দরী কাছ থেকে নিজের বিয়ের প্রস্তুতি দেখতে চেয়েছিলেন।



Published: 2018-11-18 14:00:43