+
প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নে সুলতানা পারভীন মনি (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত পৌনে ১০টার দিকে গুমানমর্দ্দন এলাকার ওয়াশিল তালুকদার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের শ্বশুরবাড়ির লোকজনের দাবি তিনি আত্মহত্যা করেছেন। তবে বড় ভাই মো. রাশেদুল ইসলামের দাবি, তার বোন আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়েছে। পারভীন ওই এলাকার ওমান প্রবাসী খোরশেদুল আলমের স্ত্রী ও একই ইউনিয়নের তিতাগাজী চৌধুরী বাড়ির মো. আলীর মেয়ে।

 জানা গেছে, বিগত ২০১৪ সালে মধ্যপ্রাচ্য ওমান প্রবাসী খোরশেদুল আলমের সঙ্গে পারভীনের বিয়ে হয়। তাদের সংসারে তায়েফ (৫) ও বিথনি (২) নামে দুই শিশুসন্তান রয়েছে। ঘটনার ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার এসআই মো. জসিম উদ্দিন জানান, খবর পেয়ে শ্বশুরবাড়ির নির্মাণাধীন তৃতীয়তলার রান্নাঘরের সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় পারভীনের ঝুলন্ত লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা পুলিশের। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যা না আত্নহত্যা সে ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে বলে জানান এ কর্মকর্তা। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে বোনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে অশ্রুসিক্ত নয়নে সুলতানা পারভীনের বড় ভাই মো. রাশেদুল ইসলাম সাংবাদিকদের বলেন, তার বোন আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।



Published: 2019-04-18 19:14:26