+
পাক অভিনেত্রী ধুয়ে দিলেন প্রিয়াংকাকে
পাক অভিনেত্রী ধুয়ে দিলেন প্রিয়াংকাকে

পাক অভিনেত্রী ধুয়ে দিলেন প্রিয়াংকাকে

কাশ্মীর সীমান্তে চলমান পাক-ভারত উত্তেজনা সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ প্রভাব ফেলেছে। দুই দেশের মধ্যে প্রতিদিনের যুদ্ধংদেহী ঘটনা নিয়ে ফেসবুক, টুইটারে ঝড় তুলছেন অনেকে।

এদের মধ্যে বেশ এগিয়ে বলিউড তারকারা। পুলওয়ামা হামলার প্রতিশোধে বালাকোটে ভারতীয় বিমানবাহিনীর বোমা হামলার পর উৎসবে মেতে ওঠে ভারত। বিমানবাহিনীর প্রশংসায় পঞ্চমুখ হন অমিতাভ বচ্চন থেকে প্রিয়াংকা চোপড়া। ভারদের বিমান সেনাদের স্যালুট জানিয়ে তাদের পাশে রয়েছেন বলে টুইট করেন তারা। এ বিষয়ে হত ২৭ ফেব্রুয়ারি প্রিয়াংকা নিজের টুইটার হ্যান্ডলে লেখেন, ‘জয় হিন্দ। #ইন্ডিয়ান আর্মড ফোর্সেস।’ প্রিয়াংকার এমন টুইটে কঠোর সমালোচনা করেছেন পাকিস্তানি তারকা আরমিনা খান।

গত মঙ্গলবার প্রিয়াংকার বিরুদ্ধে আরমিনা খান অভিযোগ করেন, জাতিসংঘের ইউনিসেফের শুভেচ্ছাদূত হওয়া স্বত্ত্বেও নিরপেক্ষ ও শান্তিপূর্ণ অবস্থান না নিয়ে যুদ্ধের দিকে উৎসাহ দিয়েছেন প্রিয়াংকা। তার এমন টুইট নিন্দনীয় মন্তব্য করে তাকে শুভেচ্ছাদূত পদ থেকে অপসারণের দাবি তোলেন ওই পাক অভিনেত্রী। এ বিষয়ে আরমিনা খান টুইটারে আরও লেখেন, ‘এ ব্যাপারে প্রিয়াঙ্কার কাছে বিস্তারিত জানতে চাই। অন্যথায় তাকে পাকিস্তান ও গোটা বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে এবং ইউনিসেফের শুভেচ্ছাদূত পদ থেকে সরে যেতে হবে।’ তিনি আরও লেখেন, ‘শরণার্থী শিশুদেরকে জড়িয়ে ধরে আপনি ছবি তুলেছেন। কিন্তু একবার ওদের চোখের দিকে তাকিয়ে তাদের যন্ত্রণাকে উপলব্ধি করুন। #নোটুঅয়্যার।’



Published: 2019-03-08 16:12:59