+
পাকিস্তানে খেলতে না পারায় হতাশ ডি ভিলিয়ার্স
পাকিস্তানে খেলতে না পারায় হতাশ ডি ভিলিয়ার্স

পাকিস্তানে খেলতে না পারায় হতাশ ডি ভিলিয়ার্স

পাক-ভারত রাজনৈতিক অস্থিরতায় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচ লাহোর থেকে করাচিতে সরিয়ে নিয়েছে পিসিবি। সেখানে খেলার কথা ছিল দক্ষিণ আফ্রিকার সাবেক বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের। তবে চোটের কারণে খেলা হচ্ছে না তার। পিএসএল-২০১৯ আসরের বাকি ম্যাচগুলোতে খেলবেন না তিনি।

 

পাকিস্তান সুপার লিগে না খেলতে পারলেও ডি ভিলিয়ার্সকে দেখা যেতে পারে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)৷ আসছে ২৩ মার্চ গড়াবে মাল্টি মিলিয়ন ডলারের এ টুর্নামেন্ট। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গেলবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শেষের দলটির হয়ে খেলতে নামবেন তিনি। সেখানে তার সতীর্থ বিরাট কোহলি। তবে পিএসএলের পাকিস্তান পর্বে খেলতে না পারায় হতাশ এবি। তিনি বলেন, পিএসএলের বাকি ম্যাচগুলো খেলতে না পারায় আমি অত্যন্ত হতাশ। পাকিস্তানি ভক্ত-সমর্থকদের সামনে খেলতে না পারায় খুবই খারাপ লাগছে। চিকিৎসক আমাকে দুই সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন৷ সুতরাং করাচির ম্যাচগুলো থেকে নিজেকে সরিয়ে নিতে হলো।

 

পিএসএলের সংযুক্ত আরব আমিরাত পর্ব শেষ হবে ৫ মার্চ। এরপর খেলা গড়াবে হবে করাচিতে। তবে পিঠে ব্যথার কারণে সেখানে খেলতে পারবেন না ডি ভিলিয়ার্স। এবার লাহোর কালান্দার্সের হয়ে খেলছিলেন তিনি। ছিলেন ফর্মের মগডালে। তবে করাচি পর্বে খেলতে না পারায় হতাশ প্রোটিয়া বিস্ফোরক ব্যাটসম্যান। ৩৬০ ডিগ্রিখ্যাত ব্যাটার বলেন, আশা করি, পরবর্তী পিএসএলে খেলতে পারব। তবে দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরতে চাই। প্রাথমিকভাবে বলা হয়েছিল, পিএসএলের দুটি কোয়ালিফায়ার, এলিমিনেটর ও ফাইনালসহ মোট আটটি ম্যাচ পাকিস্তানের মাটিতে হবে। এর মধ্যে তিনটি হওয়ার কথা ছিল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। বাকি পাঁচটি করাচি জাতীয় স্টেডিয়ামে। তবে পরিবর্তিত পরিস্থিতিতে এখন সব ম্যাচই হবে এখানে।

 
 


Published: 2019-03-05 09:55:28