+
নুসরাতকে হত্যাচেষ্টার আরেক আসামি গ্রেফতার
নুসরাতকে হত্যাচেষ্টার আরেক আসামি গ্রেফতার

নুসরাতকে হত্যাচেষ্টার আরেক আসামি গ্রেফতার

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে কেরাসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টা মামলায় জোবায়ের আহম্মেদ (২০) নামের এজহারনামীয় আরেক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।  মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) কামাল হোসেন।

গ্রেফতার জোবায়ের সোনাগাজী হাসপাতাল এলাকার তুলাতলী গ্রামের আবুল বশারের ছেলে। এর আগে, মঙ্গলবার সকালে শম্পা সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য পপি নামে এক ছাত্রীকে আটক করে পুলিশ। জোবায়ের এবং পপিকে আজ বুধবার আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কামাল হোসেন।

গত শনিবার আলিম পরীক্ষায় অংশ নিতে ফেনীর সোনাগাজী উপজেলার সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রে গেলে দুর্বৃত্তরা ওই ছাত্রীকে ছাদে ডেকে নিয়ে যায়। এরপর ওই মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে তার দেওয়া শ্লীলতাহানির অভিযোগ তুলে নিতে বলে। সে রাজি না হলে দুর্বৃত্তরা তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। গুরুতর দগ্ধ অবস্থায় বর্তমানে নুসরাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।



Published: 2019-04-10 13:48:47