+
নতুন অতিথি আসছে ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে
নতুন অতিথি আসছে ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে

নতুন অতিথি আসছে ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের জীবনটাই অনেকের কাছে ধাঁধা। বিয়ের পর অভিনয় থেকে অনেকটাই আড়ালে চলে যাওয়া এ বলিউড সেনসেশনের প্রতি আক্ষেপ যেন রয়েছে ভক্তদের।

তেমনি ঐশ্বর্যের চলন-বলন, ব্যক্তিগত ও পারিবারিক জীবন সব কিছুর প্রতিই দৃষ্টি নিবন্ধ তার ফলোয়ারদের।ঐশ্বরিয়ার বিয়ে বনেদী পরিবারে। ওই পরিবারের যে কোনো কিছুতেই সবার মনোযোগ থাকে। অভিষেক-ঐশ্বর্যের সংসার নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।এবার শোনা যাচ্ছে অভিষেক-ঐশ্বর্যের সংসারে নতুন অতিথি আসতে যাচ্ছে। ফের অন্তঃসত্ত্বা হয়েছেন ঐশ্বর্য।এই গুঞ্জনের সূত্রপাত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ছবি থেকে। ছবিটি ঐশ্বরিয়া রাই ও তার স্বামী অভিষেক বচ্চনের গোয়া ভ্রমণকালের।টুইটারে দ্য গোয়া এভরিডে নামক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করা হয়েছে। ছবিতে দুজনকে পাশাপাশি হাতে হাত রেখে সৈকতে হাঁটতে দেখা গেছে। সমুদ্রে ভ্রমণকালে এই দম্পতির একান্তে সময় কাটানোর মুহূর্ত এতে ধরা পড়েছে।

ছবিতে দেখা গেছে, ঐশ্বরিয়া পরেছেন স্লিভলেস টি-শার্ট ও শর্টস। আর অভিষেক পড়েছেন থ্রি কোয়ার্টারে প্যান্ট। ছবিতে ঐশ্বরিয়ার শারীরিক গঠনে বেশ পরিবর্তন দেখা গেছে। সেটি দেখেই টুইটার ব্যবহারকারীদের অনুমান, দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন ঐশ্বরিয়া।টুইটার ব্যবহারকারী একজনের জিজ্ঞাসা, ‘এই অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা?’ অন্যজনের উত্তর, ‘না।’ তবে এ নিয়ে অভিষেক কিংবা ঐশ্বরিয়া কারও কাছ থেকে কোনো প্রতিউত্তর পাওয়া যায়নি।প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া রাই। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম কন্যাসন্তান আরাধ্যা। যদি এই গুঞ্জন সত্যি হয়, তবে বচ্চন পরিবারের পরিধি আরও বাড়বে।



Published: 2019-03-24 18:14:21