+
ধানের শীষের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না: এ্যানি
ধানের শীষের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না: এ্যানি

ধানের শীষের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না: এ্যানি

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ‘আজ থেকে কেন্দ্র পাহারার প্রস্তুতি নিতে হবে। কোনো রক্তচক্ষু, হামলা-মামলা করে কেউ ধানের শীষের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। নির্বাচনকে জাতীয় ঐক্যফ্রন্ট চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছে।

তিনি বলেন, আমরা একটি সুষ্ঠু নির্বাচন চাই। কিন্তু ধানের শীষের পক্ষে গণসংযোগ করতে গেলেই সরকার দলীয় নেতাকর্মীরা বাধা দিচ্ছে। ইতিমধ্যে গণসংযোগকালে কয়েকটি স্থানে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। রোববার সকালে বিজয় দিবস উপলক্ষে স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পণ শেষে লক্ষ্মীপুর-৩ সদর আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এ্যানি এসব কথা বলেন।  তিনি বলেন, ‘কোন অপশক্তির কাছে মাথানত করবে না বিএনপির নেতাকর্মীরা। প্রত্যেক নেতাকর্মী নিজ নিজ কেন্দ্রের দায়িত্ব নিয়ে ধানের শীষের বিজয়কে সুনিশ্চিত করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় ভোটের অধিকার নিশ্চিত করার মৌলিক দায়িত্ব পালন করতে হবে। 

এসময় লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।



Published: 2018-12-16 19:41:56