+
দীপিকা শ্বশুরবাড়িতে
দীপিকা শ্বশুরবাড়িতে

দীপিকা শ্বশুরবাড়িতে

বাবা জগজিৎ সিং ভাবনানি ছেলে রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাড়ুকোনের বিয়ের পর হাসতে হাসতে বলেছেন, ‘ইয়ে দিওয়ানি তো ভাবনানি হো গায়ি!’ ঠিক তা–ই, বিয়ের পর আজ রোববার সকালে মুম্বাই ফিরে শ্বশুরবাড়িতে উঠেছেন বলিউডের ‘পদ্মাবতী’।

জানা গেছে, বিমানবন্দর থেকে রণবীর সিংয়ের সঙ্গে সরাসরি তাঁর নতুন বাড়িতে যান দীপিকা পাড়ুকোন। সেখানে ভাবনানি পরিবারের ঐতিহ্য অনুযায়ী তাঁকে বরণ করা হয়।

সম্প্রতি মুম্বাইয়ে নতুন একটি পাঁচতলা বাড়ি কিনেছেন রণবীর সিং। সাদা রঙের এই পাঁচতলা বাড়িটির দাম প্রায় ৫০ কোটি রুপি। এই বাড়িতে আরও আছেন রণবীর সিংয়ের বাবা-মা এবং পরিবারের অন্য সদস্যরা। বলিউডের জনপ্রিয় এই তারকার বিয়ে উপলক্ষে এরই মধ্যে নানা রঙের বাতি দিয়ে সাজানো হয়েছে বাড়িটি। কয়েক দিন ধরেই বাড়িটি আলোতে ঝলমল করছে। বাড়ির সামনের গাছগুলোও নানা রঙের বাতি দিয়ে সাজিয়ে তোলা হয়েছে। ফুল দিয়ে সাজানো হয়েছে বাড়ির প্রবেশপথ। বাড়ির সামনে তৈরি করা হয়েছে বিশেষ গেট। ভাবনানি পরিবারের নতুন বউকে স্বাগত জানাতে কোনো কমতি রাখা হয়নি।

আজ রোববার সকালে এই বাড়ির সামনে ভিড় করেছিলেন এই দুই তারকার ভক্তরা। গাড়ি থেকে নেমে তাঁদের উদ্দেশে হাত নেড়ে অভিনন্দন আর শুভেচ্ছা গ্রহণ করেন নবদম্পতি।

ঘনিষ্ঠ সূত্র থেকে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, নববধূ বরণের অনুষ্ঠানের পর পরিবারের সদস্যদের সঙ্গে বিশ্রাম নিচ্ছেন নবদম্পতি। ২০ নভেম্বর স্বামী রণবীর সিংকে সঙ্গে নিয়ে বেঙ্গালুরুতে যাবেন দীপিকা পাড়ুকোন। সেখানে পরদিন দ্য লীলা প্যালেসে দীপিকার পরিবারের পক্ষ থেকে রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করা রয়েছে। এরপর ২৮ নভেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে আরেকটি রিসেপশন অনুষ্ঠান হবে। এখানে বলিউডের বন্ধু আর সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন দীপবীর।

ভারতে নয়, ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত বুধবার রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগে গত মঙ্গলবার দিনে ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল।

বিয়ের পর আজ রোববার সকাল আটটায় ইতালির মিলান থেকে তাঁরা মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। তাঁদের অভ্যর্থনা জানানোর জন্য বিমানবন্দরের বাইরে আগে থেকেই ভিড় করেন ভক্তরা। নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন নিরাশ করেননি ভক্তদের। হাত নেড়ে ভক্তদের শুভেচ্ছার জবাব দেন তাঁরা।

বিমানবন্দরে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন ছিলেন খুব হাসিখুশি। রণবীর সিং পরেছেন অফ হোয়াইট রঙের কুর্তা-পাজামা আর লাল রঙের জ্যাকেট। দীপিকা পাড়ুকোন স্বামীর পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে পরেছেন অফ হোয়াইট রঙের কামিজ-কুর্তা আর লাল রঙের ওড়না। তাঁর কানে ছিল ঝুমকো, হাতে পাঞ্জাবি চূড়া, সিঁথিতে সিঁদুর। বিয়ের পর বলিউডের এই ‘পদ্মাবতী’কে দেখে মনে হয়েছে, মোটেও কোনো তারকা নন, যেন পাড়ার নতুন বউ।

বিমানবন্দরের প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষ করে বাইরে বেরিয়ে আসেন নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। তাঁদের দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। ভক্তদের সঙ্গে ছবি তোলেন বলিউডের এই জনপ্রিয় জুটি।

কড়া নিরাপত্তার চাদরে ঢাকা ছিল লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেল। দীপবীর চাননি আগেই তাঁদের বিয়ের ছবি ছড়িয়ে পড়ুক সবখানে। তাই বিয়েতে আমন্ত্রিত মাত্র ৪০ জন অতিথিকে অনুরোধ করেছিলেন কোনো ছবি না তোলার। এমনকি নিরাপত্তাকর্মীদের নির্দেশ দেওয়া ছিল, সব অতিথি ও রিসোর্টের কর্মীদের হাতে নিরাপত্তার বিশেষ ব্যান্ড পরিয়ে দেওয়ার জন্য এবং সবার ফোনের ক্যামেরায় বিশেষ স্টিকার লাগিয়ে দেওয়ার, যাতে ফোন দিয়েও কেউ ছবি তুলতে না পারেন।

শুধু হোটেল কর্তৃপক্ষই নয়, দীপবীর তাঁদের বিয়ের গোপনীয়তা নিশ্চিত করতে লেক কোমোর স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্যও নিয়েছেন। স্থানীয় পুলিশ ও কোস্টগার্ডের সদস্যরা লেক কোমোর আশপাশে প্যাট্রোল বোট দিয়ে প্রতি মুহূর্তেই পাহারা দেন। এমনকি স্থানীয় কেউ যেন অচেনা কাউকে নৌকা ভাড়া না দেন, এ ব্যাপারেও নির্দেশ দেওয়া হয়।

বিয়ের আসরে প্রায় ছয় লাখ রুপি শুধু খরচ করা হয় গোলাপের পেছনেই। এক ডলার করে আট হাজার গোলাপ দিয়ে সাজানো হয়েছে তাঁদের বিয়ের মণ্ডপ।

লেক কোমোর ভিলা দ্য বালবিয়ানেলের পুরো দিনের ভাড়া ২৪ লাখ ৭৫ হাজার রুপি। দীপবীর জুটি এক সপ্তাহের জন্য পুরো রিসোর্টটি ভাড়া নেন। এ বাবদ তাঁদের খরচ হয়েছে ১ কোটি ৭৩ লাখ রুপি।



Published: 2018-11-18 15:31:14