+
দশম শ্রেণির ছাত্রকে হত্যার পর বস্তাবন্দি
দশম শ্রেণির ছাত্রকে হত্যার পর বস্তাবন্দি

দশম শ্রেণির ছাত্রকে হত্যার পর বস্তাবন্দি

বরিশালের বাবুগঞ্জে সন্ধ্যা নদী থেকে নয়ন হাওলাদার (১৫) নামে এক স্কুল ছাত্রের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করে। নয়নের মাথায়, গলায়সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের একাধিক কোপের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস।

শনিবার বিকেলে তাকে ডেকে নেয় অজ্ঞাতরা। এরপর থেকে তার বাবার মুঠোফোনে কল দিয়ে নয়নের মুক্তির জন্য ২০ লাখ টাকা দাবি করে অজ্ঞাত দুস্কৃতিকারীরা।  নয়ন পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার বামরাইল এবি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র এবং একই উপজেলার ভরসাকাঠী এলাকার সোবাহান হাওলাদারের ছেলে। তার বাবা এবং মা দুই জনেই চট্টগ্রামে গার্মেন্টসে চাকরি করেন। 

 উজিরপুরের বাসিন্দা এমদাদুল কাশেম সেন্টু জানান, নয়ন তার দাদা ও বোনের সাথে শনিবার বিকেলে বাড়ির পাশের কৃষি জমিতে শাক তুলছিলো। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ডেকে নেয়। পরে নয়নের বাবা সোবাহান হাওলাদারের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা।

মুক্তিপণ না পেয়ে রাতের যে কোন সময় দুর্বৃত্তরা রমজানকাঠীর একটি পাট ক্ষেতে নিয়ে নয়নকে কুপিয়ে এবং গলাকেটে হত্যা করে। পরে একটি বস্তায় ইট ঢুকিয়ে নয়নকে বস্তার মধ্যে ভরে পাট ক্ষেত সংলগ্ন সন্ধ্যা নদীতে ফেলে দেয় তারা। রাতের যে সময় নয়নের লাশ বস্তায় ভরে নদীতে ফেলে দেওয়া হয় তখন নদীতে জোয়ার ছিলো। নদীতে ভাটা হলে স্থানীয়রা বস্তাটি দেখে পুলিশে খবর দেয়। 

বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস বলেন, নয়নকে কারা ডেকে নিয়েছিলো, কারা তার বাবার কাছে মুক্তিপণ দাবী করেছিলো সবকিছু তদন্ত চলছে। এ ঘটনায় মামলা দায়েরসহ অভিযুক্তদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বাবুগঞ্জ থানার ওসি। 



Published: 2019-04-28 18:26:52