+
তারকারাও খুলছেন নিজস্ব ইউটিউব চ্যানেল
তারকারাও খুলছেন নিজস্ব ইউটিউব চ্যানেল

তারকারাও খুলছেন নিজস্ব ইউটিউব চ্যানেল

তারকারাও খুলছেন নিজস্ব ইউটিউব চ্যানেল  । ২৮ মার্চ ছিল চলচ্চিত্র অভিনেতা শাকিব খানের জন্মদিন। এ দিনই তিনি উদ্বোধন করেন নিজস্ব ইউটিউব চ্যানেল। আনুষ্ঠানিকভাবে সেই ঘোষণার পরপরই অপেক্ষায় আছেন ভক্তরা। ‘শাকিব খান অফিশিয়াল’ নামের এই চ্যানেলটি নিয়ে বেশ কিছু পরিকল্পনার কথা জানিয়েছেন শাকিব খান ।  

বর্তমানে শাকিব খান অফিশিয়াল চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ৬০ হাজার। এখানে আটটি প্রচারণামূলক ভিডিও আছে। শুধু শাকিব খানই নন, বেশ কয়েকজন টেলিভিশন তারকাও অনেক আগ থেকে নিজেদের ইউটিউব চ্যানেল চালু করেছেন। সম্প্রতি চালু করেছেন ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীন। ‘মেহজাবীন চৌধুরী’ নামের এই চ্যানেলটিতে এখন সাবস্ক্রাইবার ৪০ হাজারের ওপরে। ‘র‍্যাপিড ফায়ার উইথ মেহজাবীন’ শিরোনামের একটা অনুষ্ঠানও শুরু করেছেন সেই চ্যানেলে। অনুষ্ঠানটির উপস্থাপক মেহজাবীনই। তাঁর ১০টি কঠিন প্রশ্নের মুখোমুখি হচ্ছেন তারকারা।  

শুধু এককভাবে নয়, যৌথভাবেও ইউটিউব চ্যানেল খুলেছেন তারকারা। কয়ে কয়েক মাস আগে অভিনেত্রী মুমতাহিনা টয়া ও সাফা কবির মিলে চালু করেছেন ‘হলো স্টার’ নামের একটি চ্যানেল। এটাতে প্রায় ৭০ হাজার সাবস্ক্রাইবার রয়েছেন। তাঁরা এখানে নিয়মিত ভ্রমণ, আড্ডার মজার মজার ভিডিও আপলোড করেন। টয়া বললেন, ‘চ্যানেলটি নিয়ে অনেক পরিকল্পনা আছে। ধীরে ধীরে সেগুলো বাস্তবায়ন করব। এসব তারকার মতো ডিজিটাল প্ল্যাটফর্মে অনেক তারকাই এখন নিজস্ব ইউটিউব চ্যানেল খোলার পরিকল্পনা করছেন। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম জানিয়েছেন, খুব তাড়াতাড়ি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলবেন তিনি। এখন প্রস্তুতি চলছে। 

প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি তারকাদের ইউটিউব চ্যানেল বিনোদনের আরেকটা মাধ্যম হিসেবে মনে করছেন অনেকে। নিয়মিত ইউটিউবারদের পাশাপাশি তারকাদের পরিকল্পনা ও প্রযোজনায় এসব চ্যানেলের কনটেন্ট ভালো হবে বলেই মনে করছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা। 



Published: 2018-10-28 18:19:34