+
ডেভিড ওয়ার্নার বাহুবলির চরিত্রে
ডেভিড ওয়ার্নার বাহুবলির চরিত্রে

ডেভিড ওয়ার্নার বাহুবলির চরিত্রে

গোটা বিশ্বে বলিউড সিনেমার আলাদা কদর রয়েছে। তেমনই একটি সাড়াজাগানো সিনেমা সিরিজ ‘বাহুবলি’। এবার নতুন করে আলোচনায় এলো বক্স অফিস কাঁপানো ছবিটি। কারণ আর কিছুই নয়, অস্ট্রেলিয়ার বিধ্বংসী ওপেনার ডেভিড ওয়ার্নার।

আইপিএলের দ্বাদশ আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠ মাতাচ্ছেন তিনি। দলের প্রতি জয়েই রাখছেন অসামান্য ভূমিকা। এর ফাঁকে নিজেদের অফিসিয়াল টুইটার পেজে একটি পোস্ট শেয়ার করেছে ফ্র্যাঞ্চাইজিটি। ধারণ করা সেই ভিডিওতে ওয়ার্নারকে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করা হয়।একপর্যায়ে অজি ওপেনারকে প্রশ্ন করা হয়, পেশা হিসেবে অভিনয় গ্রহণ করলে কী করবেন? আনকোরা প্রশ্নের জবাবটাও অদ্ভুত দেন তিনি। ওয়ার্নার বলেন, যদি কখনও সুযোগ পাই, তা হলে বাহুবলি ছবিতে বাহুবলির চরিত্রে অভিনয় করতে চাই।

ডেভিডের এ ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। বাহুবলি ফ্র্যাঞ্চাইজির অফিসিয়াল টুইটার পেজ থেকে পোস্টটি শেয়ার করা হয়। পাশাপাশি তাকে বাহুবলি রূপ দিয়ে পোস্টার বানিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বলা বাহুল্য, মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে গেছে।ওয়ার্নারকে নিয়ে হায়দরাবাদের পোস্ট রিটুইট করে বাহুবলি কর্তৃপক্ষ লিখেছে- ডেভিড ওয়ার্নার, আমরা আপনার কথা শুনেছি। কোন চরিত্রে অভিনয় করতে চান আপনি? বাহু নাকি ভাল্লা? বাহুবলি থ্রির শুটিংয়ের জন্য প্রস্তুত হয়ে যান। আইপিএলের বাকি অংশের জন্য শুভকামনা। এভাবেই হাঁকাতে থাকুন।গেল বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে এক বছর নিষিদ্ধ হন ওয়ার্নার। এ কারণে আইপিএলের গেল আসরে খেলা হয়নি তার। তবে নির্বাসন কাটিয়ে ফিরেই ফর্মের তুঙ্গে আছেন তিনি। মাঠের বাইরে নানা মজাদার কাণ্ড ঘটিয়েও আলোচনায় থাকছেন বাঁহাতি হার্ডহিটার।



Published: 2019-04-05 10:53:40