+
ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৪
ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৪

ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৪

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। শনিবার সকাল সোয়া ৮টার দিকে মঠখোলা-কটিয়াদী সড়কে পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে দুর্ঘটনা ঘটে। 

 

নিহতরা হলেন অটোরিকশার চালক পাকুন্দিয়ার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে শরীফ মিয়া (৩০), অটোরিকশার যাত্রী দাউরাইট গ্রামের হাদিউল ইসলামের ছেলে মঠখোলা বাজারের ব্যবসায়ী খোকন মিয়া (২৮), কটিয়াদী উপজেলার মশুয়া ইউনিয়নের মেরাতলা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে অহিদ মিয়া (৪০) ও গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়ালিয়া গ্রামের ইসহাক মিয়ার স্ত্রী রাজিয়া খাতুন (৫৫)। 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশারটি পাকুন্দিয়ার মঠখোলা বাজারের পাশে বটতলা থেকে যাত্রী নিয়ে কটিয়াদী যাচ্ছিল। সকাল সোয়া ৮টার দিকে মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশারটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান সিএনজিচালক শরীফ এবং মঠখোলা বাজারের ব্যবসায়ী খোকন। এছাড়া সিএনজিতে থাকা রাজিয়া খাতুন ও অহিদ মিয়া নামে দুই যাত্রী গুরুতর আহত হন। আহত দু'জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাজিয়া খাতুনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং ঢাকায় নেওয়ার পথে অহিদ মিয়ার মৃত্যু হয়।



Published: 2019-07-27 13:39:28