+
ট্রাকের ধাক্কায় আহত ট্রাফিক পুলিশের মৃত্যু
ট্রাকের ধাক্কায় আহত ট্রাফিক পুলিশের মৃত্যু

ট্রাকের ধাক্কায় আহত ট্রাফিক পুলিশের মৃত্যু

বগুড়ার শিবগঞ্জে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত ট্রাফিক পুলিশের কনস্টেবল নুরুল ইসলাম (৫২) মারা গেছেন।মঙ্গলবার বিকালে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।

ট্রাফিক ইন্সপেক্টর রাশেদুল ইসলাম জানান, কনস্টেবল নুরুল ইসলাম পাবনার সুজানগর উপজেলার বনকোলা গ্রামের মৃত আরশেদ আলী শেখের ছেলে। তিনি চার কন্যা সন্তানের জনক।

তিনি জানান, রাশেদুল বগুড়া সদর ট্রাফিক ফাঁড়ির অধীনে উপজেলার মোকামতলা বন্দরে কর্মরত ছিলেন। সোমবার রাত ৯টার দিকে মোকামতলা বন্দরের সোনাতলা সড়কের মোড়ে ডিউটিতে ছিলেন। এ সময় রংপুরগামী অজ্ঞাত একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে প্রথমে ঠেঙ্গামারা এলাকায় টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিটিস্ক্যান করার পর অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল। শজিমেক হাসপাতালের আইসিইউতে জায়গা না থাকায় লাইফ সাপোর্টের জন্য তাকে বগুড়া মাঝিরা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকাল ৩টা ৫ মিনিটে নুরুল ইসলাম মারা যান।

ট্রাফিক পুলিশ কর্মকর্তা আরও জানান, বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে নুরুল ইসলামের লাশ বগুড়া পুলিশ লাইনসে আনা হয়। সেখানে জানাজা শেষে লাশ তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।



Published: 2019-04-30 19:24:05