+
ছিনতাইকারীরা ২ পুলিশ কর্মকর্তাকে পেটাল
ছিনতাইকারীরা ২ পুলিশ কর্মকর্তাকে পেটাল

ছিনতাইকারীরা ২ পুলিশ কর্মকর্তাকে পেটাল

শরীয়তপুরের নড়িয়া উপজেলায়  ছিনতাইকারীরা ২ পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে জখম করেছে।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে নড়িয়া উপজেলার চাকধ বিদ্যুৎ উপ-কেন্দ্রের নিকট কতিপয় ছিনতাইকারীর হামলার শিকার হন তারা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে তার কাছে ঘটনার সত্যতা পাওয়া যায়।

স্থানীয় আফজাল হোসেন জানান, বুধবার রাতে নড়িয়া থানার এসআই রিপন নাগ ও এসআই ইমরান হোসেন বিভিন্ন এলাকায় গ্রেফতারি পরোয়ানা তামিল করতে যান। রাত সাড়ে ১১টার দিকে চাকধ বিদ্যুৎ উপ-কেন্দ্রের নিকট কতিপয় ছিনতাইকারী রাস্তায় কলাগাছ ফেলে রাস্তা বেড়িকেড দিয়ে কয়েকজন লোকের নিকট থেকে মোবাইল ও টাকা-পয়সা ছিনতাই করছিল।

ওই সময় নড়িয়া থানার এসআই রিপন নাগ ও এসআই ইমরান হোসেন রাস্তায় গাড়ি নিয়ে আস ছিলেন। এ সময় পুলিশ কর্মকর্তারা ছিনতাইকারীদের ধরতে যান। সেখানে তাদের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি হয়।

একপর্যায়ে ছিনতাইকারীরা পুলিশের মাথায় আঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় রিপন নাগ ও ইমরান হোসেন আহত হন। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।এ ব্যাপারে নড়িয়া থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, বুধবার রাতে আমাদের পুলিশের দুই কর্মকর্তা মফস্বলে দায়িত্ব পালন করতে যান।

চাকধ এলাকায় রাস্তায় বেরিকেড দিয়ে কতিপয় লোক ছিনতাই করে কিছু লোকের মোবাইল ও টাকা-পয়সা নেয়ার সময় পুলিশ কর্মকর্তারা ছিনতাইকারীদের ধরতে গিয়ে পড়ে গিয়ে আহত হন।

অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন সিকদার বলেন, ঘটনার সময় নড়িয়া থানার পুলিশ ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখতে পায় ছিনতাইকারীরা কতিপয় লোকের কাছ থেকে মোবাইল ছিনতাই করছে। এ সময় পুলিশ ছিনতাইকারীদের ধাওয়া করতে গিয়ে ধস্তাধস্তি করে। এ সময় ২ পুলিশ কর্মকর্তা হাতে ব্যথা পান।



Published: 2019-09-12 19:34:37