+
গ্রিজমান মেসির সহযোগী হতে চাননি
গ্রিজমান মেসির সহযোগী হতে চাননি

গ্রিজমান মেসির সহযোগী হতে চাননি

ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান আতলেতিকো মাদ্রিদে তিনিই দলের মূল তারকা। কিন্তু বার্সেলোনায় গেলে হতে হতো লিওনেল মেসির সহযোগী। মূলত এ কারণেই শেষ পর্যন্ত কাতালান ক্লাবটিতে না যাওয়ার সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান।

সবশেষ দল-বদলের বাজারে বার্সেলোনায় যোগ দেওয়ার জোর সম্ভাবনা জেগেছিল গ্রিজমানের। তাকে মেসির পাশে খেলতে দেখার সম্ভাবনায় উচ্ছ্বসিত ছিল বার্সেলোনা সমর্থকরা।

২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড নিজেও কাম্প নউয়ে যোগ দেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন। সম্ভাব্য ওই দল-বদলের সবকিছু যখন নিশ্চিত বলে মনে হচ্ছিল তখন হঠাৎ করেই আতলেতিকোয় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন গ্রিজমান। মাদ্রিদের ক্লাবটির সঙ্গে ২০২৩ সালের জুন পর্যন্ত নতুন চুক্তি করেন তিনি।

রোববার ফরাসি এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে গ্রিজমান জানান, বার্সেলোনায় না যাওয়ার সিদ্ধান্ত নেওয়াটা ছিল খুব কঠিন।

“বার্সাকে না বলা কঠিন ছিল কি-না? খুব কঠিন ছিল। বার্সা আপনাকে চায়, যারা আপনাকে ফোন করে, বার্তা পাঠায়। অন্যদিকে, ওই ক্লাব যেখানে আপনি আছেন, যেখানে আপনি গুরুত্বপূর্ণ খেলোয়াড়, যেখানে তারা আপনাকে ঘিরে একটা প্রকল্প তৈরি করছে।”

“বার্সেলোনায় গেলে মেসির সহযোগীই হতে হতো, অবচেতন মনে হয়তো এমন ভাবনা ভূমিকা রেখেছিল। কিন্তু আমার সতীর্থরা ও আতলেতিকোর সবাই সবকিছু করেছিল। তারা এসে আমার সঙ্গে কথা বলেছিল, তারা আমার বেতন বাড়িয়ে দিয়েছিল।”

“এটা যে আমার বাড়ি তা বোঝানোর জন্য এবং আমি যেন না যাই সেজন্য তারা সবকিছু করেছিল। সত্যিই সময়টা খুব জটিল ছিল বিশেষ করে আমার স্ত্রীর জন্য। এ বিষযে কথা বলতে রাত তিনটায় তাকে ওঠাতাম।”



Published: 2018-11-19 18:52:54