+
এগিয়ে কঙ্গনা
এগিয়ে কঙ্গনা

এগিয়ে কঙ্গনা

পদ্মাবতী সিনেমায় দীপিকা পাড়ুকোন নিয়েছিলেন পুরুষ সহশিল্পীর চেয়ে বেশি পারিশ্রমিক। সেদিক থেকে দীপিকাই ছিলেন নারী অভিনয়শিল্পীদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী।

এবার দীপিকাকে টপকে গেলেন কঙ্গনা রনৌত। মনিকর্ণিকা: দু কুইন অব ঝাঁসি চলচ্চিত্রে অভিনয়ের জন্য কঙ্গনা নিয়েছেন ১৪ কোটি রুপি, যা দীপিকার পারিশ্রমিককেও ছাড়িয়ে গেছে। দীপিকা পদ্মাবত সিনেমায় নিয়েছিলেন প্রায় ১৩ কোটি রুপি, যা ওই ছবির দুই পুরুষ সহশিল্পী রণবীর সিং ও শহিদ কাপুরের থেকে বেশি। কঙ্গনার এই আয় নাকি তাঁর নিয়মিত আয়ের দ্বিগুণ। তিনি সাধারণত চলচ্চিত্রে ৫ থেকে ৬ কোটি রুপিতে রাজি হন। কঙ্গনা অবশ্য মনিকর্ণিকা সিনেমায় শুধু অভিনয়ই করেননি, চলচ্চিত্রটি পরিচালনাও করেছেন। এ কারণে সমালোচনাও শুনতে হয়েছে ঢের। মাঝে খবর হয়, শুটিংয়ের সেটে বেশ প্রভাব বিস্তার করেন নাকি তিনি! তবে এসব কথায় একদমই কান দেননি কঙ্গনা। পরিচালনার বিষয়টি নিয়ে খোলাসা করেছেন সব। কঙ্গনা বলেন, ‘এটা একদমই হঠাৎ হয়েছে। আমি চলচ্চিত্রটির শেষের দিকে এসে পরিচালনা করি।’

রানি লক্ষ্মী বাইকে নিয়ে তৈরি হয়েছে এই চলচ্চিত্র। রানির চরিত্রেই দেখা যাবে কঙ্গনাকে। এই ছবির মাধ্যমে প্রথমবার পরিচালনায় আসেন তিনি। এর আগে সিমরান সিনেমার চিত্রনাট্য লিখেছিলেন। আগামী বছরের শুরুতে মুক্তি পাবে মনিকর্ণিকা: দু কুইন অব ঝাঁসি ছবিটি।



Published: 2018-10-28 18:01:47