+
ইব্রাহিমের হাতে ধানের শীষ দিলেন ফজলুল হক
ইব্রাহিমের হাতে ধানের শীষ  দিলেন ফজলুল হক

ইব্রাহিমের হাতে ধানের শীষ দিলেন ফজলুল হক

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ (হাটহাজারী ও আশিংক বায়েজিদ) আসনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মনোনীত প্রার্থী কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতীকের হাতে ধানের শীষ তুলে দিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও হাটহাজারী উপজেলা বিএনপির আহ্বায়ক এস. এম. ফজলুল হক। 

সোমবার বিকালে হাটহাজারী বাসস্টেশন এলাকায় ধানের শীষের নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় ফজলুল হক তার দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ইব্রাহিমের হাতে ধানের শীষ তুলে দেন। এ সময় ফজলুল হক বলেন, এই দেশের লুণ্ঠিত গণতন্ত্র পুনরুদ্ধার এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার লক্ষ্য নিয়ে আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ নিয়েছি। ধানের শীষ বিজয়ী হলেই দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর সারা দিন রাত ভোট কেন্দ্র পাহারায় থেকে ভোট দিয়ে এবং ভোটের ফলাফল নিশ্চিত করেই ইনশাআল্লাহ আমরা ঘরে ফিরব। এদিন ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে এখন থেকেই বিএনপির প্রত্যেক নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন ও ধানের শীষের পক্ষে জনমত গঠনের কাজ চালিয়ে যেতে হবে। সভায় সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক বলেন, অভ্যন্তরীণ বিভক্তি ভুলে গিয়ে আজ ধানের শীষের জন্য হাটহাজারী বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা মাঠে নেমেছে। বিএনপির এই ঐক্য প্রমাণ করে আগামী ৩০ তারিখ ধানের শীষের বিজয় সুনিশ্চিত।

কর্মীসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য সাথী উদয় কুসম বড়ুয়া, হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপির উপজেলা যুগ্ম আহ্বয়াক মো. মাহাবুবুল আলম চৌধুরী, যুগ্মআহবায়ক মো. হারুন অর রশীদ চেয়ারম্যান, উপজেলা বিএনপি নেতা নুরুন্নবী তালুকদার, জাকির হোসেন চেয়ারম্যান, মাওলানা মীর কাশেম, শফিউল আলম, মোহাম্মদ হোসেন মাস্টার, অ্যাভোকেট ফরিদ উদ্দীন, সুলতান আলম চৌধুরী, মোহাম্মদ ইউছুফ, একরাম উদ্দীন সেলিম, মোহাম্মদ ইসমাইল, মো. খায়রুন্নবী, কাজী মহসিন, ডা. ফরিদ, মোহাম্মদ ইব্রাহীম, নুর মোহাম্মদ, সিরাজুল ইসলাম রাশেদ, শাফায়েতুল ইসলাম, শফিক আহমদ ভুট্টু, অধ্যাপক শাহ আলম, ইলিয়াছ আলী, জাহাঙ্গীর মেম্বার, ইউছুপ কামাল, খোরশেদ আলম, নুরুল আবছার কোম্পানী, সৈয়দ মিয়া মেম্বার, মো. হারুন ডিলার, মজিবুল হক, অধ্যাপক ওসমান গনী, যুবদল নেতা মোহাম্মদ শিমুল, মোহাম্মদ আনোয়ার, এয়ার মোহাম্মদ বাচা, রহিম উদ্দীন রাজু, ওয়াসিম রেজা, স্বেচ্ছাসেবক দল নেতা সৈয়দ নাজিম উদ্দীন, জেলা ছাত্রদল নেতা মো. ফোরকান চৌধুরী, রেজাউল করিম বাবু, মোহাম্মদ রাশেদ, উপজেলা ছাত্রদল নেতা কাজী এরশাদ, আরমানুল হক, রাশেদ খান, শফিউল আজম, মোহাম্মদ রায়হান, মোহাম্মদ হোসেন, জিয়াউদ্দীন মিজান, মো. কিবরিয়া, রহমত, মিনহাজ মাসুম বাবু, মনসুরসহ বিএনপি ও অংগসংঠনের নেতা কর্মীরা।

কর্মীসভা শেষে কয়েক হাজার নেতা কর্মীকে সঙ্গে নিয়ে হাটহাজারী পৌর সদরের বিভিন্ন এলাকায় ধানের শীষে ভোট চেয়ে গণসংযোগ করা হয়।



Published: 2018-12-17 20:28:33