+
আজিজুস যাবেন না ঐক্যফ্রন্টে
আজিজুস যাবেন না ঐক্যফ্রন্টে

আজিজুস যাবেন না ঐক্যফ্রন্টে

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আজিজুস সামাদ সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনে ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করবেন না বলে জানিয়েছেন।

আওয়ামী লীগের মনোনয়ন না পেলে ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করতে পারেন, নির্বাচনী এলাকায় গত কয়েক দিন এমন আলোচনা চলে আসছিল। গতকাল শনিবার তাঁর সমর্থকদের নিয়ে সভা করে বিষয়টি গুজব বলে উল্লেখ করেন আজিজুস সামাদ।

নেতা-কর্মীদের উদ্দেশে আজিজুস সামাদ বলেন, ‘আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আওয়ামী লীগের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক যুগ যুগের। আমি এখনো আশাবাদী আওয়ামী লীগের মনোনয়ন পাব এবং নৌকা নিয়েই নির্বাচন করব। ২০১৪ সালে বিএনপি জোট নির্বাচনে অংশ না নেওয়ায় আমি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের নির্দেশে স্বতন্ত্র নির্বাচন করি।’ এবারও তিনি নির্বাচনে আছেন উল্লেখ করে কর্মীদের হতাশ না হওয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল মনাফের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ ছাবির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর, আওয়ামী লীগ নেতা আবদুল হাশিম, শাহিদুল ইসলাম, তাজউদ্দিন আহমদ প্রমুখ।



Published: 2018-11-25 10:49:52