+
অভিনেতার বাড়িতে পরিচারিকার কাজ করতেন রানু
অভিনেতার বাড়িতে পরিচারিকার কাজ করতেন রানু

অভিনেতার বাড়িতে পরিচারিকার কাজ করতেন রানু

এখন সময়ের সেলিব্রেটি ভারতের রানাঘাট স্টেশনের ভিক্ষুক।খবরের শিরোনামে আসছে তার নাম প্রতিদিনই।

তিনি এখন ভারতের সবচেয়ে আলোচিত মানুষ। জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করছেন। তার নাম রানু মণ্ডল। রেলস্টেশনে গান গেয়ে ভিক্ষা করা নারী এখন প্লেব্যাক করছেন বলিউড সিনেমায়।রাতারাতি এভাবে জীবন পাল্টে যাওয়া নারীকে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর শোনা যাচ্ছে।

এবার তার বিষয়ে জানা গেল আরেক নতুন কথা। সেটি হচ্ছে- রেলস্টেশনে ভিক্ষা করার আগে কোনো একসময় দুই প্রজন্মের জনপ্রিয় বলিউড অভিনেতার বাড়িতে পরিচারিকার কাজ করেছেন রানু। সাংবাদিকদের কাছে দেয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে রানু নিজেই এ কথা জানান।

সম্প্রতি নবভারত টাইমস নামে এক ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে রানু বলেন, বলিউডের জনপ্রিয় পরিচালক, অভিনেতা ফিরোজ খানের বাড়িতে পরিচারিকার কাজ করতাম আমি।

প্রয়াত ফিরোজ খান ও তার ছেলে ফারদিন খান এবং ভাই সঞ্জয় খানের দেখভালের দায়িত্ব ছিল আমার।তিনি যোগ করেন, ফারদিন খানদের ঘর পরিষ্কার থেকে শুরু করে তাদের জন্য রান্না, খাবার পরিবেশনসহ প্রায় সব কাজই করতাম আমি।

রানু মণ্ডল এমন তথ্যে রীতিমতো চমকে ওঠেন সেই সাংবাদিক। খবরটি সেই গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর অনেকেই অবাক হয়েছেন। অনেকেই প্রশ্ন ছুড়েছেন- তবে এসব ছেড়ে রানু রানাঘাট স্টেশনে ছিন্নমূলের মতো জীবনযাপন করছিলেন কেন? ফারদিন খান কি কখনও তার খোঁজখবর রাখেননি?

যদিও এমন সব প্রশ্নের জবাব রানু এখনও দেননি। তা ছাড়া এ বিষয়ে ফারদিন খানের সঙ্গে এখনও যোগাযোগ করেনি গণমাধ্যমটি।এদিকে ভারতীয় গণমাধ্যমের খবর, রানু মণ্ডলের গান শুনে তাকে মুম্বাইয়ে একটি ৫৫ লাখ টাকা দামের একটি ফ্ল্যাট উপহার দিয়েছেন বলিভাইজান সালমান খান।

শুধু তাই নয়, সালমান নাকি রানুকে ‘দাবাং থ্রি’ ছবিতে গানের জন্যও প্রস্তাব দিয়েছেন। যদিও এসব তথ্যের সত্যতা এখনও পাওয়া যায়নি। তবে বলিউড মিউজিক কম্পোজার ও শিল্পী হিমেশ রেশমিয়ার হ্যাপি হার্ডি এবং হিট ছবির জন্য একটি গান রেকর্ড করেছেন রানু। 'তেরি মেরি কাহানি' শিরোনামের গানটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।



Published: 2019-09-01 13:32:30